ভুয়ো ভ্যাকসিন, ভুয়ো তৃণমূল নেতা, ভুয়ো সিবিআই এর পর এবার রাজ্যে ভুয়ো ডিএসপি।

 

 স্নেহাশীষ মুখার্জি,  নদীয়া, 6 জুলাই


নিজেকে ডিএসপি পরিচয় দিয়ে বেকারদের চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণা। নদিয়ার কৃষ্ণনগরের ঘটনা।

রাজ্যে ভুয়ো ভ্যাকসিন, ভুয়ো তৃণমূল নেতা, ভুয়ো সিবিআই এর পর এবার ভুয়ো ডিএসপি।

রাধারানী বিশ্বাসের নামে কৃষ্ণনগর কাঁঠালপোতায় ভাড়া থাকা  এক মহিলা  বিগত লকডাউনের শুরু থেকেই বিভিন্ন সমাজসেবামূলক কাজ করতে থাকে! যদিও পাশেই তার একটি জমি কেনা আছে এবং অপর একটি জমিতে তিন তলা বাড়ি তৈরি হচ্ছে! তিনি নিজেকে ভবানী ভবনের সিআইডি দপ্তরের ডিএসপি পদে চাকুরিরতা বলে পরিচয় দেন! এবং সেই সুবাদে কৃষ্ণনগর এবং আশেপাশের করিমপুর বগুলা অঞ্চল থেকে স্বাস্থ্য দপ্তর, শিক্ষক , সহ নানা সরকারি বিভাগে বিভিন্ন চাকরি নেওয়ার জন্য যোগাযোগ করেন বেকার ছেলে মেয়েরা। 

ওই এলাকার প্রাক্তন কাউন্সিলরের স্বামী বিশ্বজিৎ চক্রবর্তী জানান, কারুর কাছে 10 লক্ষ কারোর কাছে 14 লক্ষ এভাবেই প্রায় 15 -16 জন টাকা দিয়ে প্রতারিত হচ্ছে এ খবর আমার কাছে আসে গত কয়েকদিন আগে, অনেকে প্রকাশ্যে এসে বলতে না পারলেও এরই মধ্যে থেকে দুজন লিখিত অভিযোগ জমা দেয় কোতোয়ালি থানায়। সেই মোতাবেক পুলিশ এসে জিজ্ঞাসাবাদ করে তাদের। ওই প্রতারণা করা মহিলা ড্রাইভার দুই একজনকে শাসানি দেন প্রকাশ্যে টাকার ব্যাপারে কিছু না বলার জন্য। 

ওই এলাকার গৌরব চ্যাটার্জী জানান, পাড়ায় বাস করেন, এত বড় মাপের একজন,  স্বভাবতই নিজের বেকারের দুরবস্থা কথা জানাতেই  উনি বলেন 8 লাখ টাকা লাগবে, যার মধ্যে মেইল আসার আগে 5 লক্ষ এবং ওয়েবসাইটে নাম প্রকাশিত হওয়ার আগে তিন লক্ষ। আমি পাঁচ লক্ষ টাকা দেওয়ার পর , একটা মেইল এসেছিলো বগুলা হাসপাতাল মেডিকেলের জন্য , সেখানে মেডিকেল করানোর পর বাকি তিন লক্ষ টাকা উনার হাতেই ক্যাশ দিই।  বিশ্ববাংলা লোগো দেওয়া একটি ওয়েবসাইটে আমার নাম প্রকাশিত হয়, কিন্তু সবকিছুতেই একটা সন্দেহ ছিল আমার, তাই দুই একজন অভিজ্ঞ কে বিষয়টি জানালে তারা সার্চ করে দেখে সেটা সম্পূর্ণ ভূয়ো, এরপর থেকে আমাকে এড়িয়ে চলতেন উনি, তাই বাধ্য হয়ে থানায় এফআইআর করেছি।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment