হুগলিতে বিজেপির দেওয়াল লিখন শুরু বাদ লকেট





Indiapost24 Web Desk:তিনিই ফের হুগলির বিজেপি প্রার্থী। চলতি মাসে নিজেই এই দাবি করেছিলেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়। কিন্তু, বুধবার অন্য ছবি দেখল গঙ্গা তীরের এই জেলা। নজরে পড়ল, লকেট চট্টোপাধ্যায়কে বাদ দিয়ে বিজেপির প্রার্থী হিসেবে দলেরই অন্য তিনজনের নামে দেওয়াল লিখন হয়েছে ওই লোকসভা কেন্দ্রে। যা ঘিরেই জোর শোরগোল পদ্ম শিবিরে।

তাহলে কী লোকসভা ভোটের আগে বেআব্রু হয়ে গেল গেরুয়া গোষ্ঠী কোন্দল? মুখে না বললেও যা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে তৃণমূল শিবির।

লকেটের বদলে কাদের নামে প্রার্থী হিসাবে দেওয়াল লিখন হয়েছে? জেলার জগন্নাথবাটি, পোলবা, চুঁচুড়া, সিঙ্গর এলাকার বিভিন্ন দেওয়ালে তিন জনের নামে দেওয়াল লিখন চোখে পড়ে। দেওয়ালে হুগলি সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি সুবীর নাগের নাম লোকসভার প্রার্থী হিসাবে লেখা হয়েছে। সুবীরের সঙ্গে গত লোকসভার পর থেকে লকেট চট্টোপাধ্যায়ের দূরত্ব তৈরি হয়েছিল। তবে বর্তামানে সাংসদের সব অনুষ্ঠানেই দেখা যাচ্ছে তাঁকে।

দেওয়ালে হুগলি সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি সুবীর নাগের নাম লোকসভার প্রার্থী হিসাবে লেখা হয়েছে।

এছাড়াও দেওয়াল লেখা হয়েছে বিজেপির হুগলি সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি গৌতম চট্টোপাধ্যায়ের নামেও। বর্তমানে গৌতমবাবু দলের শ্রীরামপুর সাংগঠনিক জেলার পর্যবেক্ষক। সেই সঙ্গেই চুঁচুড়ার বাসিন্দা চিকিৎসক ইন্দ্রনীল চৌধুরীরও নাম দেখা যায়। ২০১৯ সালের লোকসভা ভোটের আগে হুগলির প্রার্থী হিসাবে ইন্দ্রনীল চৌধুরীর নাম উঠলেও শেষপর্যন্ত লকেট চট্টোপাধ্যায়কেই টিকিট দিয়েছিল বিজেপি।

গত ৮ ফেব্রুয়ারি হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় নিজেই ঘোষণা করেছিলেন যে তিনি এবারও হুগলি কেন্দ্রে থেকে বিজেপি প্রার্থী হবেন। এরপরই দলীয় রাজনীতিতে তাঁর বিরুদ্ধেবাদীরা সরব হয়েছিলেন। অনেকেরই অসন্তোষ প্রকাশ্যে ধরা পড়েছিল। সাংসদ লকেটের কাজ নিয়ে প্রশ্ন তোলা হয়েছিল। এরপরই দেখা গেল, লকেট নয়, হুগলি লোকসভার বিজেপি প্রার্থী হিসাবে তিন জনের নামে দেওয়া লিখন হয়েছে। তবে, দুপুর গড়াতেই ওইসব দেওয়াল লিখন মুছে দেওয়া হয়েছে।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment