দীর্ঘ কুড়ি বছর শাহরুখ আর সানির ছিলো না কোনো বাক্কালাপ !!!

১৯৯৩ সালের যশ চোপড়া পরিচালিত সুপারহিট সাইকোলজিকাল রোম্যান্টিক ছবি 'ডর', ছবিটি তে পরিচালক যশ চোপড়া সানি দেওলকে সরাসরি সুযোগ দিয়েছিলেন নিজের পছন্দের চরিত্র বেছে নেওয়ার জন্য । সানি নিজেই নায়ক না ভিলেনের চরিত্রে কাজ করবেন তা তিনি নিজেই ঠিক করেছিলেন।সানি বেছেছিলেন হিরোর চরিত্র। আর এই ছবির ভিলেনের চরিত্র লুফে নিয়েছিলেন শাহরুখ খান ।
ছবির চিত্রনাট্য অনুযায়ী 'ডর'-এর ভিলেনই কিন্তু আসল নায়ক। 'ডর' সুপারহিট হওয়ার পর শাহরুখ তার নেগেটিভ শেড এ অভিনয়ের জন্য প্রচুর প্রশংসা পেয়ে বলিউড এ নিজের জামিন আরো শত গুন্ মজবুত করে নেয়েছিলেন । আর সেই থেকেই নাকি বলিউডের 'বাদশা'র সঙ্গে কথা বন্ধ সানি দেওলের ঠিক এমন তাই খবর সূত্রের ।শোনা যায়, সানি নাকি তখনই ঠিক করেছিলেন যশ চোপড়ার সঙ্গে তিনি আর কোনও দিন কাজ করবেন না।
সম্প্রতি ইন্ডিয়া টিভির একটি সাক্ষাতকারে সানি বলেছেন, দর্শক আমাকে যথেষ্ট ভালবেসেছিলেন 'ডর'-এ। দর্শক শাহরুখকেও প্রশংসা করেছিলেন। আমার বক্তব্য একটাই, আমাকে জানানো হয়নি ছবিটিতে ভিলেনের চরিত্রকে বেশি গুরুত্ব দিয়ে দেখানো হবে।যদিও সানি কোনও দিন শাহরুখের বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি। তবে 'ডর'-এর পর এই দুই তারকা কোনওদিন এক সঙ্গে কাজও করেননি।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment