শাহরুখ খানের সঙ্গে দেখা করানোর টোপ দিয়ে মুম্বাইয়ে পাচারের চেষ্টা, উদ্ধার পলাশিপাড়ায় কিশোরী



স্নেহাশীষ মুখার্জি,নদীয়া, 23 জুলাই::ছোট থেকেই শাহরুখ খানের ভক্ত, স্বপ্ন ছিল শাহরুখ খানের সঙ্গে দেখা করার। ইচ্ছে ছিল শাহরুখ খানের বাড়ি মান্নাতে যাবার। আর সেই প্রলোভন দেখিয়ে দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে পাচারের অভিযোগ উঠল মুম্বইয়ের এক ব্যক্তির বিরুদ্ধে। জানা গিয়েছে ধৃত ওই অভিযুক্তের নাম সুভান সেখ । মহারাষ্ট্রের মীরা রোডের বাসিন্দা। ইতিমধ্যে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাশাপাশি এই ঘটনায় অভিযুক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ইসমাইল সেখ নামে দক্ষিণ ২৪ পরগনা বারুইপুরের এক ব্যক্তিকে।




জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ওই কিশোরীর আলাপ হয় মুম্বাইয়ের ওই ব্যক্তির সাথে। অভিযোগ সেই ব্যক্তি শাহরুখ খানের সাথে দেখা করার প্রস্তাব দেন।শুধু তাই নয়, শাহরুখ খানের সঙ্গে অভিনয়ের সুযোগ করিয়ে দেওয়ারও প্রতিশ্রুতি দেয়। আর সেই ফাঁদে পা দেয় কিশোরী, মুম্বইয়ে যাওয়ার জন্য রাজি হয়ে যায় সে। 


এরপরই সুযোগ বুঝে ১৫ জুলাই ওই কিশোরীকে নিতে তেহট্ট হাজির হয়ে যায় সুভান। কোচিং ক্লাসের পড়তে আসার সময় তাকে তুলে নেয় সে। এর পরেই বন্ধ করে দেয় ওই কিশোরীর ফোন। কিশোরীকে নিয়ে হাওড়া থেকে মুম্বইগামী ট্রেনে ধরে সুভান। এরপর রাত পেরিয়ে গেলেও বাড়িতে না ফেরায় চিন্তিত হয়ে পড়ে ওই কিশোরীর পরিবার। এরপরই পলাশীপাড়া থানায় একটি নিখোঁজ অভিযোগ করেন তাঁরা। তৎপরতার সঙ্গে তদন্তে নামে পুলিশ। 




শনিবার সকালে মুম্বাইয়ের  ছত্রপতি শিবাজি মহারাজ স্টেশন থেকে সুভান কে গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধার করা হয় ওই  কিশোরীকেও।  পলাশীপাড়া থানার পুলিশ রওনা দিয়েছে ওই কিশোরীকে উদ্ধারের জন্য। 


কিশোরীর পরিবারের দাবি, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এভাবে ফুসলিয়ে নিয়ে যাওয়ার ঘটনায় রীতিমত হতবাক আমরা। এরকম যেন আর কোন পরিবারের সঙ্গে না ঘটে। এখন মেয়ের ফেরার অপেক্ষায় প্রহর গুনছেন কিশোরীর বাবা মা।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment