চরম বিপদের মুখে আব্বাসের ভাই নওশাদ!

 


 নাজমুল হাসান,পাক সার্কাস 15ই ফেব্রুয়ারি:

 বিরাট বিপদে পশ্চিমবঙ্গের  আই এস এফ বিধায়ক নওশাদ সিদ্দিকী!এবার বিধায়কের বিরুদ্ধে খুনের চেষ্টার ধারা যুক্ত করল কলকাতা পুলিশ!গত 21শে জানুয়ারি কলকাতার ধর্মতলায় পুলিশের ওপর হামলার অভিযোগ নওশাদ সিদ্দিকী ও তার সহযোগীদের বিরুদ্ধে!সেই মামলাতেই আজ চার্জশিট জমা লালবাজারের! 




এইভাবে আরও বিপাকে পড়লেন ভাঙ্গড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী!এদিন ভাঙ্গরে পুলিশি মদতে শাসকদল তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলে গত 21 শে জানুয়ারি কলকাতার ধর্মতলা অবরুদ্ধ করে তুমুল বিক্ষোভ দেখায় আইএসএফ কর্মীরা! সেই বিক্ষোভের নেতৃত্ব দিয়েছিলেন আই এস এফ-এর একমাত্র বিধায়ক নওশাদ সিদ্দিকী!



পুলিশ বিক্ষোভ অবস্থান তুলতে গেলে নির্মমভাবে পুলিশের উপরে হামলা হয় বলে অভিযোগ! পুলিশ সূত্রে বিশেষভাবে অভিযোগ, ইট- পাথরের আঘাতে মাথা ফাটে পুলিশকর্মীদের,এই হামলা ঘটনার পরপরই নওশাদ সহ বেশ কয়েকজনকে পুলিশ গ্রেফতার করে!সেই মামলাতেই এতদিন জেল হেফাজতে ছিলেন নওশাদ সিদ্দিকী!


তবে জেল হেফাজত শেষে,আজ তাঁকে  ব্যাঙ্কশাল কোর্ট এ তোলা হয়! এদিকে হেয়ার স্ট্রীট থানায় গত 21শে জানুয়ারি রুজু করা মামলার 25 দিনের মাথায় আজ আদালতে চার্জশিট জমা দিয়েছে লালবাজার কর্তৃপক্ষ! পার্টির বিধায়ক সহ মোট কুড়ি জনের বিরুদ্ধে চার্জশিট জমা দিয়েছে পুলিশ!তবে সেই চার্জশিটে খুবই স্পষ্ট ভাবে নওশাদের বিরুদ্ধে খুনের চেষ্টায় ধারা যুক্ত করা হয়েছে!অন্যদিকে নিউমার্কেট থানায় দায়ের করা একটি মামলায় আজই বিধায়ককে হেফাজত চেয়ে আবেদন জানানো হয়েছে!সব মিলিয়ে এক চরম বিপদের মধ্যে আব্বাসের ভাই নওশাদ ও তার রাজনৈতিক দল!

https://youtube.com/@Indiatost24


Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment