দিদির নিশানায় বিজেপির নিশীথ




Indiapost24 Web Desk:কোচবিহারের বিজেপি পার্থী নিশীথ প্রামাণিককে তুমুল আক্রমণে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । ‘আমাদের দলে ও ছিল আপদ। বি জে পি -র আজ হয়েছে সম্পদ। শুধু গুণ্ডামি করে বেড়ায়।’ নিশীথ প্রশ্নে বৃহস্পতিবার এভাবেই সরাসরি তাঁর নাম না নিয়ে মাথাভাঙার মঞ্চ থেকে বেনজির আক্রমণ তৃণমূল সুপ্রিমোর।

“আপনাদের একজন বাবু। যাঁর বিরুদ্ধে হাজার হাজার কেস। আমরা দল থেকে তাড়িয়েছি। আমাদের দলে ও ছিল আপদ। বিজেপির আজ হয়েছে সম্পদ। শুধু গুণ্ডামি করে বেড়ায়। আমি শুনেছি কেন্দ্রীয় সরকারের পুলিশের টুপিও পরে। চার-পাঁচ গাড়ি পুলিশ নিয়ে ঘুরে বেড়ায়। ক’দিন আগে উদয়ন গুহর গাড়ির উপর হামলা করেছে। বাবু, আমি বলব তোমার বিরুদ্ধে কত কেস আছে! আমি দিয়ে দেব লোকাল লিডারদের কাছে। তুমি আজ নাকি স্বরাষ্ট্র মন্ত্রী।

তুমি লজ্জা, দেশের কলঙ্ক।”

মমতার কথায়, “আপনাদের এখানে আর রাজবংশি, তপশিলি জাতির লোক ছিল না। এখানে ভালো লোক আর ছিল না। আমাদের প্রার্থীকে দেখুন, জগদীশ চন্দ্র বাসুনিয়া। দেখুন মাটির মানুষ। কোচবিহারের একটা হীরে। কথা কম বলেন কাজ বেশি করেন। ওদের প্রার্থী বাপরে বাপ। অমাবস্যার কালো ছায়ায় ঢেকে গেছে মুখগুলো সব। কুৎসিত ভাষা, কুৎসিত চক্রান্ত। কুৎসিত অবস্থা।”

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment