অভিষেককে বেনজির আক্রমণ বিজেপির সৌমিত্রের!!



 নাজমুল হাসান কলকাতা 14 জুন:তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে কটুক্তি করলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ!অভিষেককে জুতা মারার কথা বলে বেলাগাম আক্রমণও শানালেন তিনি! আর সৌমিত্রের এই মন্তব্যের প্রেক্ষিতে এক তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছে তৃণমূল!অভিষেককে রীতিমতো তোপ দেগে সমস্ত বাংলার গণমাধ্যম গুলিকে সাক্ষ্য করে আবারো একবার বিজেপির সাংসদ সৌমিত্র খাঁ জানান, "অভিষেক ভাইপো বাংলাকে যেভাবে অশান্ত করছেন,2 তারিখের পর ডায়মন্ড হারবারে হিন্দুদের যেভাবে জ্বালিয়ে দিয়েছিলেন,সেই হিসাবে বলছি হরিদাস ভাইপোকে জুতা মারতে রাজি আছি কিন্তু ওর অধীনে পার্টি করতে নয়"! এর আগে যদিও তৃণমূল থেকে বিজেপিতে যাওয়ার পর অভিষেক ব্যানার্জির বিরুদ্ধে বারংবার বিভিন্ন কটুক্তি করে আক্রমণ চালিয়েছিলেন সৌমিত্র! 2018 সালে মুকুল রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার পর সৌমিত্র খাঁও বিজেপিতে নাম লিখিয়েছিলেন,পরবর্তীকালে বিজেপির ভোটে আবার সাংসদ হয়েছিলেন! আর এইভাবে এর আগেও তৃণমূলকে পিসি ভাইপোর দল বলে কটাক্ষ করতে ছাড়েননি এই সৌমিত্র তবে এবার অবশ্য একধাপ এগিয়ে ন্যূনতম শালীনতাকে বর্জন করে একজন নিম্নরুচির রাজনৈতিক ব্যক্তিত্বের পরিচয় দিয়ে অভিষেককে এক চরম বেনজির আক্রমণ করলেন বিজেপির সাংসদ সৌমিত্র! 


ইতিমধ্যে তার এই ধরনের কুরুচিকর মন্তব্যকে ঘিরে রাজনৈতিক মহলে এক শোরগোল পড়ে গিয়েছে সেই সঙ্গে এক চরম বিতর্কেরও সৃষ্টি হয়েছে! এদিকে তৃণমূলের বিষ্ণুপুরের সাংগঠনিক জেলার সভাপতি অলক মুখোপাধ্যায় সৌমিত্রকে খোঁচা দিয়ে জানান "অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে উনি রাজনীতি শিখে সাংসদ হয়েছেন!আসলে উনি তৃণমূলে যোগদানের জন্য হাঁকপাঁক করছেন! অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নজর টানতেই তিনি এসব কথা বলেছেন কিন্তু তৃণমূলের নেতাকর্মীরা কোনভাবেই চাননা সৌমিত্র খাঁ তৃণমূলে যোগ দিন"


 রাজ্য রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে যেহেতু বাংলায় বিজেপির রাজনৈতিক খরা চলছে তাই রাজনীতির ময়দানে নিজেকে কোনরকম একটু টিকিয়ে রাখার জন্যই এই সমস্ত মন্তব্য করে গণমাধ্যমগুলির কোনভাবে দৃষ্টি আকর্ষণ করে সস্তার রাজনীতি করে একটু চর্চায় আসার প্রয়াস মাত্র! আর এইভাবে তার এহেনো কুরুচিকর নিম্নমানের লাগামহীন কটুক্তিতেই  বাঁকুড়া তথা গোটা বাংলাতে তৃণমূল কর্মীদের মধ্যে দেখা গিয়েছে এক বিশেষ রাজনৈতিক  প্রতিক্রিয়া সহ এক চাপা ক্ষোভ!এখন দেখার পালা শাসকদল এটাকে কিভাবে নেয়!

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment