৭৫ তম স্বাধীনতা দিবসে প্রাক্তন পুলিশ কর্মীর অঙ্গীকার দেশের শত্রু আমাদের শত্রু!!

 




Indoapost24 Web Desk:কলকাতা পুলিশের সদ্য অবসরপ্রাপ্ত ট্রাফিক ইন্সপেক্টর মনিরুল ইসলাম তার নিউটাউনের সবুজ দ্বীপ কো-অপারেটিভ হাউসিং কমপ্লেক্সের ১৫ টা পরিবার নিয়ে ৬৫ জনকে একত্রিত করে ৭৫তম স্বাধীনতা দিবস উদযাপন করলেন। পতাকা উত্তোলনের পর সোসাইটির সদস্য সহ  রাস্তার পথ চলতি মানুষকে তিনি নিজের হাতে মিষ্টি খাওয়ালেন।



তিনি আমাদের জানান, যখন আমরা চাকরিজীবী ছিলাম তখন সমাজ সচেতনের জন্য যেসব পুলিশি প্রোগ্রামগুলো হতো সেগুলো আমরা ডিউটির কারণে পরিপূর্ণভাবে উপভোগ করতে পারতাম না। তবে যেটুকু সময় পেতাম ডিউটির সঙ্গে সামঞ্জস্য রেখে আমরা পতাকা উত্তোলন করতাম, নিজেদের মধ্যে আনন্দ উপভোগ করতাম। কিন্তু কোনদিনও পরিবারের সঙ্গে এইভাবে পতাকা উত্তোলন করা হয়নি। আজকে এই প্রথমবার আমার পরিবার এবং আমার সোসাইটির সদস্য এবং তাদের ছেলেমেয়েদের সঙ্গে একসাথে পতাকা উত্তোলন করেছি। যা আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে। 



এরপর তিনি আগামী প্রজন্মের কাছে বার্তা দেন যে তোমাদের পরিবারের প্রতি দায়বদ্ধতা যেমন তোমাদের কর্তব্যের মধ্যে পড়ে ঠিক তেমনি তোমরা যে যেখানেই থাকো না কেন আমাদের দেশকে যেন তোমরা কোনদিনও ভুলনা। দেশের সম্মান আমাদের সম্মান,দেশের শত্রু আমাদের শত্রু আসুন আজকে আমরা দেশের 75 তম স্বাধীনতা দিবসে এই অঙ্গীকার করি যে আমরা আমাদের রক্ত দিয়ে হলেও দেশের জন্য প্রাণপাত করব। দেশকে ভালোবাসবো দেশের সেবা করব।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment