চাকরি বাতিল ইস্যুতে তৃণমূলকে তুলোধনা মোদীর

 



Indiapost24 Web Desk:২০১৬ সালে SSC-র নিয়োগ নিয়ে কলকাতা হাইকোর্টের ঐতিহাসিক রায়ের পর এই প্রথমবার বিষয়টি নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । শুক্রবার মালদায় নির্বাচনী সভামঞ্চ থেকে SSC নিয়োগ ইস্যুতে রাজ্যের শাসকদলকে তুলোধনা মোদীর। আদালতের নির্দেশে চাকরি হারানোদের প্রসঙ্গে বলতে গিয়ে তৃণমূলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তুলে চরম আক্রমণ শানালেন নমো।

“দুর্নীতি করছে তৃণমূল, ফল ভুগতে হচ্ছে জনতাকে। বাংলায় কোনও কাজ কমিশন ছাড়া হয় না। তৃণমূল এখানকার যুবকদের ভবিষ্যৎ নিয়ে খেলা করছে। কয়লা, রেশন, নিয়োগে তৃণমূলের দুর্নীতি। তৃণমূলের দুর্নীতিতেই ২৬ হাজার পরিবারের রুজি-রুটি শেষ হয়ে গিয়েছে। ঋণ নিয়ে তৃণমূলের লোকেদের টাকা দিয়েছিল। তৃণমূল যুব সমাজের উন্নয়নের সব রাস্তা বন্ধ করে দিয়েছে।”

রাজ্যে এসে আজ আবারও সন্দেশখালির ঘটনা নিয়ে মুখ খুলেছেন নরেন্দ্র মোদী। এদিন মালদায় BJP প্রার্থী খগেন মুর্মু এবং শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনে প্রকাশ্য জনসভা করেছেন মোদী। সেই সভামঞ্চ থেকে সন্দেশখালি প্রসঙ্গে এদিন ফের একবার তিনি বলেন, “সন্দেশখালিতে মহিলাদের উপর অকথ্য অত্যাচার হয়েছে।”

কেন্দ্রীয় প্রকল্পের টাকা নিয়ে রাজ্যে সীমাহীন দুর্নীতি হয়েছে বলে দাবি করেছেন প্রধানমন্ত্রী। তাঁর কথায়, “তৃণমূল সবেতেই কাটমানি চায়। কেন্দ্র থেকে টাকা পাঠাই, এখানে তৃণমূলের তোলাবাজরা সব খেয়ে নেয়।” পশ্চিমবঙ্গের উন্নয়ন নিয়ে বর্তমান শাসকদল তৃণমূলের পাশাপশি বামেদেরও এদিন একহাত নিয়েছেন মোদী। তিনি বলেন, “প্রথমে বামেরা ও পরে তৃণমূল বাংলার সম্নানকে নষ্ট করেছে। উন্নয়নের বদলে বাংলায় হাজার কোটির দুর্নীতি।” এছাড়াও এদিন একবার সারদা, রোজভ্যালিকাণ্ডে তৃণমূলকে নিশানা করেছেন মোদী।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment