বর্ধমান স্টেশন মোড়ে লরির ধাক্কায় মৃত্যু এক ট্রাফিক কনস্টেবলের

মুজাফ্ফর আহমেদ:বর্ধমান:বর্ধমান স্টেশন মোড়ে কর্তব্যরত অবস্থায় আচমকা দ্রুত গতিতে আসা এক লরির ধাক্কায় মৃত্যু হলো এক ট্রাফিক কনস্টেবলের। মৃতের নাম মানিকচন্দ্র দাস (৪০)। মর্মান্তিক এই ঘটনার পরই ঘাতক লরি চালক লরিটিকে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। খবর পেয়ে ট্রাকটিকে পুলিশ কেশবগঞ্জ চটি এলাকায় আটক করে। গ্রেপ্তার করা হয়েছে ট্রাকের চালক ও খালাসিকে।
নির্ভর যোগ্য  সূত্রে জানা গেছে, আজ  সকালে ছটপূজোর জন্য বর্ধমান কাটোয়া রোডের ওভারব্রীজের একাংশের রাস্তা নো এন্ট্রি করা হয়েছিল। কাটোয়ার দিক থেকে আসা পেরেক বোঝাই করা ওই লরী আচমকাই বর্ধমানের দিকে  ঢুকে পড়ে ও নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি                                                                   কর্তব্যরত মানিকবাবুকে ধাক্কা মারে
আশঙ্কাজনক অবস্থায় মানিকবাবুকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাকে পিজিতে স্থানান্তরিত      করার সময় পথেই মৃত্যু হয় তার।
মৃত কনষ্টেবলের দেহকে পুলিশ লাইনে নিয়ে যাওয়ার পর তাকে গ্যান স্যালুটে সম্মান জানানো হয় জেলা পুলিশ সুপার কুণাল আগরওয়াল সহ  উচ্চ পদস্থ আধিকারিকদের  একান্ত উপস্থিতিতে ।শোকাহত ওই পরিবারের সব মানুষজন কে তারা তাদের সমবেদনা জানায়..


Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment