ভাগীরথী এক্সপ্রেস লক্ষ করে পাথর, আতঙ্কে মুর্শিদাবাদগামী যাত্রীরা

Mehedi Hassan Molla:যাত্রী সুরক্ষা নিয়ে রেল কতৃপক্ষ সচেতন না হওয়াই আতঙ্কে যাতায়েত করতে হচ্ছে মুর্শিদাবাদের ভাগীরথী এক্সপ্রেসের যাত্রীদের।চলন্ত ট্রেনে জানালা লক্ষ্য করে পাথর ছোড়ায় আতঙ্কিত রেল যাত্রীরা। ১৩১০৩ আপ শিয়ালদহ-লালগোলা ভাগীরথী এক্সপ্রেস ট্রেনে এই ধরনের ঘটনা হামেশাই ঘটে বলে জানিয়েছেন যাত্রী থেকে হকাররা।

রাতের অন্ধকারে বেথুয়াডহরি রেল স্টেশন পার করলেই ট্রেনের জানালা লক্ষ্য করে মোটা মোটা পাথর ছুড়ছে। আতঙ্কে যাত্রীরা কামরার জানালা বন্ধ করে রাখছে। রেল কতৃপক্ষ কে জানালে দু একদিন টহল দিয়ে ফের চুপচাপ থেকে যাচ্ছে বলে অভিযোগ।

গত ৮ অক্টোবর রবিবার ৯ টা নাগাদ বেথুয়াডহরি রেল স্টেশন পার হওয়া মাত্র একটি কামরায় চলন্ত ট্রেনের জানালায় জোরে বিকট শব্দ হওয়ায় আতঙ্কিত হয়ে পড়ে যাত্রীরা। দেখা যায় জানালার কাচের টুকরো ছিটে পড়ে রয়েছে কামরায় এবং পাশে একটি পাথর। অল্পের জন্য রক্ষা পান এক যাত্রী।
এই বিষয়ে এক যাত্রী বলেন, হালকা শীত পড়ার কারনে জানালা টা লাগিয়ে একটু ঘুমিয়ে ছিলাম। হঠাৎ বিকট শব্দ শুনে উঠে দেখি জানালার সব কাচ ভাঙ্গা। তবে জানালা লাগানো ছিল বলে বড়োসড় দূর্ঘটনা থেকে রক্ষা পান রাকিব।
ট্রেনের এক হকার বলেন,এই ঘটনা প্রায়ই ঘটে। অভিযোগ জানিয়েও কোনো কাজ হয়নি। এই বিষয়টি জি আর পি কে জানানো হলে। তারা বলেন, দূত্ ব্যাবস্থা নেওয়া হবে।
অনেকেই যাত্রী সুরক্ষা নিয়ে রেল কতৃপক্ষ সচেতন না হওয়াই আতঙ্কে যাতায়েত করতে হচ্ছে মুর্শিদাবাদের ভাগীরথী এক্সপ্রেসের যাত্রীদের।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment