জামিন পেলেন মুকুল রায়

Indiapost24 Desk:অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দায়ের করা মানহানি মামলায় জামিন পেলেন মুকুল রায়। ব্যক্তিগত এক হাজার টাকার বণ্ডে এদিন জামিনের নির্দেশ  দিয়েছেন নগর দায়রা বিচারক পূবা কুন্ডু।
গত ১০ নভেম্বর রাণি রাসমনি রোডে আয়োজিত দলীয় সভায় যোগ দিয়ে "বিশ্ব-বাংলা" ও "জাগো-বাংলা" নিয়ে তীব্র ভাষায় আক্রমণ করেছিলেন বিজেপি নেতা মুকুল রায়। প্রশ্ন তুলেছিলেন ওই দুটি সংস্থার আসল মালিককে? 
সেই ঘটনার পর প্রেক্ষিতে গত ২৪ নভেম্বর অভিষেক বন্দ্যোপাধ্যায় একটি অপরাধ মূলক মানহানি মামলা দায়ের করেছিলেন। সেই মামলা মুকুল রায়কে হাজিরার নির্দেশ  দিয়েছিল আদালত। 
এদিন হাজিরা দিয়েছিলেন তিনি। কিন্তু এদিনও তিনি তার বক্তব্য থেকে সরে আসেননি। আদালত থেকে বের হয়ে এসে তিনি জানান, তিনি এখনও বলে যাবেন একই কথা। কারণ, রাজ্যের দুই ব্যক্তি দুটি সংস্থা নিয়ে দু’রকম কথা  বলে যাচ্ছেন। 
তিনি দাবি করেন, কর্পোরেট অ্যাফেয়ার্স মিনিস্ট্রি থেকে তিনই নথি এনে দেখিয়ে দেবেন যে, বিশ্ব-বাংলার প্রকৃত মালিক অভিষেক বন্দ্যোপাধ্যায়ই । এছাড়াও জাগো-বাংলার ট্রেডমাকের মালিকানাও ছিল অভিষেকের নামে। কিন্তু বাংলার মুখ্যমন্ত্রী বিধানসভাতে দাড়িয়ে বলেছেন ওই দুটি নাকি তারই মস্তিষ্ক প্রসূত।
 আবার আলিপুর কোর্টে  অভিষেক বন্দ্যোপাধ্যায়  যে হলফনামা পেশ  করেছে সেখানে বলা হয়েছে, অভিষেক যা কিছু করেছে তা সবই করেছেন মুখ্যমন্ত্রীর নির্দেশই। তাহলে কে ঠিক বলছেন? এই মামলার পরবতী শুনানির দিন ধার্য  হয়েছে ৩০ জানুয়ারি।  

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment