২০১৮ তে আবারও দুই জনপ্রিয় খানের বিপরীতে ক্যাট

বর্তমানে 'টাইগার জিন্দা হ্যায়' ছবির প্রচারনায় ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা কাইফ। আলি আব্বাস জাফর পরিচালিত ছবিটি চলতি মাসের ২২ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি নিয়ে দর্শক মহলে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।
এদিকে আগামী বছর অর্থাৎ ২০১৮ সালে আমির খান ও শাহরুখ খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। বছরের শুরুতেই আমিরের 'থাগস অব হিন্দুস্তান' ছবি দিয়েই শুরু করবেন তিনি। যদিও এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে না ক্যাটরিনাকে। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ‘দঙ্গল’ খ্যাত তারকা ফাতিমা সানা শেখ। তবে ক্যাটরিনার চরিত্রটিও একেবারে সাধারণও নয়।ই ছবির মাধ্যমে প্রথমবারের মতো অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন আমির খান। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ছবিটি আগামী বছর ৭ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।
অন্যদিকে একই বছরে বলিউড বাদশাহ শাহরুখ খানের সাথেও অভিনয় করতে যাচ্ছেন ক্যাটরিনা। এই ছবিতে ক্যাটরিনাকে পর্দা ভাগ করে নিতে হবে  নব্য বিবাহিতা  বিরাট দুলহান অনুষ্কা শর্মার সঙ্গে। শাহরুখ পত্নী গৌরী খান ও আনন্দ এল রায় যৌথভাবে প্রযোজনা করছেন ছবিটি। ২০১৮ সালের বড়দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটি।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment