ভক্তদের তার ভেরিফায়েড অ্যাকাউন্ট অনুসরণ করার অনুরোধ করছেন:অভিনেত্রী মিমি চক্রবর্তী

বাংলা চলচ্চিত্র ও জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী মিমি চক্রবর্তী। গানের ওপারে ধারাবাহিকের 'পুপে' চরিত্রের মাধ্যমে সবার চোখে পড়েনন। টলিউডে নিজের জায়গা অনেক আগেই মোটামুটি ভাবে পাকা করে নিয়েছেন তিনি। 

সিনেমায় অভিনয় করে যেমন আলোচনার জন্ম দিয়েছেন তেমনি ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে জড়িয়েও সমালোচিত হয়েছেন এই অভিনেত্রী। প্রেম নিয়ে আলোচিত হলেও এখনো সংসার পাতেননি মিমি। কিন্তু মজার ব্যাপার হলো, গুগল সার্চ ইঞ্জিনে মিমিকে যেসব প্রসঙ্গে খোঁজা হয় তার মধ্যে অন্যতম হলো ‘মিমি চক্রবর্তী ওয়েডিং পিকচার’। ভক্তদের এমন কাণ্ডে মিমি তার অভিব্যক্তি জানিয়েছেন।

এ প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমে মিমি বলেন, ‘আমার বিয়ে হলে তো ছবি দেখাব। সিনেমায় বিয়ের যেসব দৃশ্যে অভিনয় করেছি সেসব ছবি গুগলে পাবেন, আপাতত সেগুলো দেখেই সন্তুষ্ট থাকুন।’

নিজের নাম গুগলে ভক্তরা সার্চ করেন আর তার বিয়ের ছবি খোঁজেন এতে মিমি বেশ মজাই পান বলে জানা গেছে। মিমি জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে তার নামে প্রচুর ভুয়া অ্যাকাউন্ট রয়েছে। ভক্তদের তার ভেরিফায়েড অ্যাকাউন্ট অনুসরণ করার অনুরোধ করেছেন। আর উইকিপিডিয়াতে তার সম্বন্ধে ভুল তথ্য রয়েছে বলেও জানিয়েছেন এই নায়িকা।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment