বিজেপি নেতৃত্বের কাছে গুরুত্ব বাড়ছে হিমন্তের !!!


NNS : বিজেপির ত্রিপুরা জয় ও মেঘালয়ে কংগ্রেসকে ক্ষমতায় আসতে বাধা দিয়ে নপিপি - বিজেপি- ইউডিপি জোট সরকার গঠনের ক্ষেত্রে আসামের অর্থমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ ও সাফল্যের সঙ্গে তার সমাধানের পর বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের কাছে কংগ্রেস থেকে আসা অসমের এই নেতার গুরুত্ব অনেকখানি বেড়ে গেছে।

ত্রিপুরায়  বাম দুর্গের অবসান ও বিজেপি- আই পি অফ টি  জোটের বিশাল সাফল্যের পিছনে হিমন্ত বিশ্ব শর্মার  অমানুষিক পরিশ্রম ও কৌশলকে বাস্তবায়িত করার ক্ষেত্রে তার গুরুত্বপূর্ণ ভূমিকা যথেষ্ট গুরুত্ব দিতে চাইছেন বিজেপি সভাপতি অমিত শাহ, বিজেপি পর্যবেক্ষক সুনীল দেওধার ও  উত্তর-পূর্বে বিজেপির দায়িত্বপ্রাপ্ত নেতা রাম মাধব।

ইতিমধ্যেই অমিত শাহ এর পক্ষ থেকে হিমন্ত বিশ্ব শর্মা কে বিশেষভাবে ধন্যবাদ জানানো হয়েছে। বিজেপি- আর এস এস  কবুল করেছেন যে, কংগ্রেস থেকে আসা হিমন্ত বিশ্ব শর্মা যেভাবে বিজেপির আদর্শগত ও কর্মসুচিগত ভূমিকায় নিজেকে একাত্ম করে ত্রিপুরা নির্বাচন পরিচালনা করেছেন তা যথেষ্ট প্রশংসা প্রাপ্ত।

 কংগ্রেস মুক্ত উত্তর-পূর্ব ভারত গঠনে হিমন্ত বিশ্ব শর্মার ভূমিকা বিজেপি- আরএসএসের এই প্রশংসা পেয়েছে বলে সূত্রের খবর। কংগ্রেস থেকে আসা নেতাদের মধ্যে বিজেপি তে সবচেয়ে তারকা হয়ে উঠেছেন অসমের অর্থমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা এমনটাই মনে করছেন উত্তর-পূর্বের রাজনৈতিক মহল।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment