এবার মুসলিম ধর্মাবেগ কে হাতিয়ার করে রাজ্যে বিজেপিরও ভোট প্রচার !!

Indiapost24 Web Desk: লোকসভা ভোটের দামামা বাজতেই রাজ্যের  জেলায় জেলায় বিভিন্ন দলের প্রার্থীরা নেমে পড়েছেন নিত্য নতুন ভাবনায় ভোট প্রচারে , এই ভাবে কোন দল উন্নয়ন কে হাতিয়ার করে কেউ বা আবার সংখ্যাগুরু ধর্ম আবেগকে কাজে লাগিয়ে বা আবার সংখ্যালঘু কার্ড খেলে  মানুষের মন জয় করতে নেমে পড়েছেন রাজনৈতিক লড়াইয়ের ময়দানে নিজের নিজের রাজনৈতিক অস্তিত্ত্ব কে বজায় রাখতে. এদিন এমনই এক বিরল দৃশ্য দেখা গেলো দক্ষিণ মালদহ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী  শ্রীরূপা মৈত্র চৌধুরী কে যিনিও মুসলিম ধর্ম আবেগের রাজনীতিকে হাতিয়ার করে ভোট বৈতরণী পার করতে জনসমক্ষেই প্রয়াসী হয়েছেন .

আর সে কারণেই এদিন  ইংলিশবাজারের চন্ডীপুরে ঝলমলে দিনের আলোয়  পিরানা পীরের দরগাহ শরীফে শরণাপন্ন হতে দেখা গেছে  বিজেপি প্রার্থী কে . সেখানে পীর বাবার মাজারে গিয়ে প্রার্থনা করেন তিঁনি, সঙ্গে সংখ্যালঘু সম্প্রদায়ের অসংখ কর্মী -সমর্থকদেরও দেখা যায় . রাজ্যের  রাজনীতিবিদের একাংশের মতে বিরোধী শক্তি এবারে রাজ্যে ক্ষমতাসীন শাসকদল তৃণমূলের মেকি মুসলিম প্রীতি ও ধর্মাবেগ কে হাতিয়ার করে শাষকদলেরই  ঘাড়ে গরম নিঃস্বাস ফেলছে  যা আগামীদিনে শাষকদলের বিশেষ ভাবে দুঃশ্চিন্তার কারন হতে চলেছে বলে মনে করছেন অনেকেই  . 

 যে ধর্মাবেগ কে কাজে লাগিয়ে রাজ্যে শাষকদল এতদিন তাঁদের ভোটব্যাংক বজায় রেখে খুব সহজেই ক্ষমতা ধরে রাখতে সক্ষম হয়েছে আজকের দিনে সেই জায়গায় দাঁড়িয়ে,রাজ্যের বিরোধী শক্তি বিজেপি একই ভাবে মুসলিম ধর্মের জিগির তুলে ঠিক একই কায়দায় ভোট বৈতরণী পার করতে চলেছে .যার ফলে কোথাও যেন রাজ্যে শাষকদলকে  দিনে দিনে খোকলা করে অস্তিত্ব বিপন্ন করার সফল প্রয়াসে মগ্ন রাজ্য বিজেপি নেতৃত্ব !!
 Indiatost24

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment