গোটা বাংলার বার্তা বাংলা নিজের মেয়েকেই চায় : PK

 


Staff Reporter,27th Feb: পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনের আগে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের নির্বাচনী কৌশলের পরামর্শদাতা সংস্থা আইপ্যাকের  কর্ণধার প্রশান্ত কিশোর আবার বিজেপিকে চ্যালেঞ্জ করে জানিয়ে দিয়েছেন যে যাই প্রচার হোক না কেন বাংলার ভোটাররা বাংলার মেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কেই জিতিয়ে নবান্নে ক্ষমতায় ফেরাবেন। পিকের দাবি কোনমতেই বিজেপি দুই অঙ্কের বেশি আসন পাবে না। প্রশান্ত কিশোর জানিয়েছেন যে, নরেন্দ্র মোদী, অমিত শাহ, জেপি নাড্ডারা পশ্চিমবঙ্গে বারেবারে প্রচারে সে যতই জনসমাবেশ রোড শো করুক না কেন, মমতা বন্দ্যোপাধ্যায় কে নির্বাচনে হারাতে পারবেন না। পিকের দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসমর্থন রয়েছে একেবারে পশ্চিমবঙ্গের তৃণমূল স্তরে। ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে গতকাল।আজ থেকে পশ্চিমবঙ্গ জুড়েই জারি হয়েছে আদর্শ নির্বাচনী আচরণ বিধি। বেজে গিয়েছে ভোটের ডঙ্কা। আর এদিনই টুইটে ফের চ্যালেঞ্জ ছুড়ে তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোর। এদিন টুইটে তিনি লিখেছেন ভারতবর্ষের গণতন্ত্রের আসল লড়াই হবে পশ্চিমবঙ্গে। এবং বাংলার মানুষের বার্তা স্পষ্ট।তাদের হাতেই রয়েছে তুরুপের তাস , আর তা হলো বাংলা নিজের মেয়েকেই চাই। পুনশ্চ আমার করা শেষ টুইট অনুযায়ী দুই মেয়ে আমার কথা মিলিয়ে নেবেন।

সোশ্যাল মিডিয়ায় তুলনামূলকভাবে কম সক্রিয় প্রশান্ত কিশোর এর আগে শেষ টুইট করেন 21 ডিসেম্বর। তাতেই তিনি এক চ্যালেঞ্জ করেছিলেন।আসন্ন বিধানসভা ভোট নিয়ে টুইটারে বড়োসড়ো পূর্বাভাস করেন প্রশান্ত কিশোর।এমনকি সেটি না মিললে টুইটার ছেড়ে দেবেন বলে দাবিও করেছেন তিনি।আই প্যাকের প্রতিষ্ঠা তথা বর্তমানে পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক ও নির্বাচনী উপদেষ্টা প্রশান্ত কিশোরের দাবি বিজেপি দুই অক্ষরের গন্ডি পেরোবে না। অর্থাৎ তিনি মনে করেন 294 আসনের বিধানসভায় বিজেপি একশটি আসনও পাবে না। এমনকি লোকজনকে এই দুইটি যত্ন করে সংগ্রহ করে রাখার চ্যালেঞ্জ ও দিয়েছেন তিনি।

বাংলা নিজের মেয়েকেই চায়এই কর্মসূচির মাধ্যমে রাজ্যের শাসক দল এই বার্তা দিতে চাইছে যে গোটা বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় হলেন প্রধান মুখ। তাঁর প্রতি মানুষের বিশ্বাস রয়েছে।রাজ্যে যে উন্নয়ন এর কাজ করেছে তার প্রতি সাধারণ মানুষ তথা ভোটার রাস্তা প্রদর্শন করবেন।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment