নুসরাত কাণ্ডে রীতিমতো অস্বস্তিতে তৃণমূল!

 


 নাজমুল হাসান:কলকাতা 26শে জানুয়ারি:

বসিরহাটের তৃণমূল কংগ্রেসের সংসদ তথা টলিউডের স্টার অভিনেত্রী নুসরাত জাহান এর ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্য বিবৃতিতে রাজনৈতিক চাঞ্চল্য শুরু হয়েছে !এতে বিপাকে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেস! নুসরাত জাহানের হিন্দু স্বামী নিখিল জৈন সঙ্গে তার দাম্পত্য কলহে সম্পর্কচ্ছেদ রীতিমতো বিবৃতি দিয়ে টলিউড অভিনেত্রী চাঞ্চল্যকর পরিস্থিতি ও জল্পনার জন্ম দিয়েছেন..নিখিল জৈন এর সঙ্গে তিনি l লিভ ইনে ছিলেন এমনই বলেছেন নুসরত !

2019 এ লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে তিনি বসিরহাট কেন্দ্রে যেতেন, সেই সময় নির্বাচন কমিশনকে দেওয়া হলফনামায় অভিনেত্রী সাংসদ নিজেকে বিবাহিত বলে দাবি করেন কিন্তু নিখিল জৈন সঙ্গে তার বিরোধের জেরে নুস্রত প্রকাশ্য লিখিত বিবৃতিতে নিজের বিবাহকে অস্বীকার করে নিখিল জৈন সঙ্গে লিভ ইন  এর সংবাদ প্রকাশ্যে আনেন এতে ক্ষিপ্ত হন মমতা বন্দ্যোপাধ্যায়! যদিও তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক কুনাল ঘোষ নুসরাত কাণ্ডে এটিকে একটি বিশেষ ব্যক্তিগত বিষয় বলে এড়িয়ে যান তবুও প্রবল অস্বস্তি তৈরি হয়েছে শাসক শিবিরে কারণ নুসরাত কান্ডের স্বয়ং তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ও প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন বলে দলীয় সূত্রে খবর! তাই বর্তমানে নুসরাতকে সেভাবে তৃণমূলের সঙ্গে দেখাও যাচ্ছে না এদিকে নুসরাত জাহান নির্বাচন কমিশনকে অসত্য তথ্য দিয়েছেন এ কথা প্রকাশ্যে আসতেই বিজেপির কটাক্ষ শুরু !.


নির্বাচন কমিশনকে মিথ্যা হলফনামা দেওয়ার দায়ে তার সাংসদ পদ খারিজের দাবি তুলতে পারে বিজেপি এমন টা আশঙ্কা তৈরি হয়েছিল তবে কয়েক মাস কাটলেও বিজেপি রহস্যজনকভাবে নির্বাক! বিজেপির শিবির প্রকাশ্যে এনিয়ে মুখ না খুললেও তারা যে নুসরাত কান্ডে শাসকদল তৃণমূলকে বিপাকে ফেলার চেষ্টা করবেন তা বলাই বাহুল্য! দলের এক রাজ্য শীর্ষ নেতার বক্তব্য তৃণমূলের যে 213 জন বিধানসভা নির্বাচনে জিতেছেন বা যারা হেরেছেন তাদের দেওয়া হলফনামা সঠিকভাবে পর্যালোচনা করলে অনেক মিথ্যা তথ্য উঠে আসবে তবে এ নিয়ে দল কি ভূমিকা নেবে তা নিয়ে তিনি এখন অবগত নন! কিন্তু বিজেপির নীরবতা জল্পনায় জল ঢেলেছে! 

টলিউডের সুপারস্টার তথা তৃণমূল কংগ্রেসের সংসদ সন্তান জন্ম দিয়েছেন কিন্তু তার প্রাক্তন স্বামী নিখিল জৈনের সরাসরি দাবি যে তিনি  নুসরাত জাহানের সন্তানের পিতা তিনি নন,অন্য কেউ ! এ নিয়েও মুখরোচক বিতর্ক তৈরি হয়েছে নেট দুনিয়ায়,ইদানিং বলিউডের অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের খুবই ঘনিষ্ঠতা এবং তার সঙ্গে  নুসরাতের বিবাহের জল্পনাও মারাত্মক আকার নিয়েছে! 

এইভাবে নিখিল জৈনের সঙ্গে  দূরত্ব  বিচ্ছেদ, ও নুসরাতের জশ প্রীতির পরিণতি পুরোপুরি অস্বস্তিতে তৃণমূল শিবির।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment