সিনেমা হলের ভবিষ্যৎ নিয়ে নাসিরুদ্দিনের আশঙ্কা !!!



Indiapost24 WebDesk - শক্তিমান অভিনেতা নাসিরুদ্দিন  শাহ বিভিন্ন বিষয়ে নিজের মতামত ওকপটে প্রকাশ করেন । এ নিয়ে তিনি অনেক সময় বিপাকে পড়েন। তার মতামত নিয়ে তুমুল বিতর্ক হয়। কিন্তু তিনি যা বিশ্বাস করেন, তা প্রকাশ করতে ভয় পান না। 

এবার নাসিরুদ্দিন সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে স্পষ্ট জানান, দক্ষিণের ইন্ডাস্ট্রির বাণিজ্যিক সিনেমার বড় জোরের জায়গা তার মৌলিকত্ব। অধিকাংশ হিন্দি সিনেমার তুলনায় দক্ষিণী সিনেমায় ভালো কাজ হচ্ছে বলেই মনে করেন এ অভিনেতা। নাসির উদ্দিনের মতে, দক্ষিণী সিনেমার ইন্ডাস্ট্রিতে সিনেমার অভিনেতারা তাদের উদ্ভাবনী শক্তি দেখানোর সুযোগ পান। সেই কারণে তারা ধারাবাহিকভাবে সফল হন।
 দক্ষিণী সিনেমার নির্মাতাদের প্রশংসায় ভাসিয়েছেন নাসিরুদ্দিন। তাদের কল্পনা শক্তির প্রশংসা করেছেন এ অভিনেতা। এছাড়া গানের দৃশ্যগুলো তারা যেভাবে শুট করেন, যেভাবে সেগুলো প্রদর্শন করেন, তার প্রশংসায় ও সরব এই অভিনেতা। 

নাসিরের কথায়, 'দক্ষিণের বাণিজ্যিক সিনেমা গুলোতেও কল্পনা শক্তির প্রকাশ দেখি। রুচির দিক থেকে হয়তো অনেক সময় বোকা বোকা লাগে কিন্তু উপস্থাপনা অনবদ্য ও অসাধারণ । অনেকদিন ধরেই এটা দেখছি।' নাসিরুদ্দিনের ভাষ্য, 'চাই বা না চাই, ওটিটি-ই ভবিষ্যৎ। পৃথিবী জুড়েই দশ বছরের মধ্যে সিনেমা হল উঠে যাবে।সিনেমা দেখা নিভৃত একটা অভিজ্ঞতা হয়ে যাবে। জানিনা, এটা ভালো না মন্দ।' তবে রক্তক্ষয়ী, প্রতিশোধ মূলক কাহিনী বাড়িতে শিশুদের নিয়ে সবার সঙ্গে বসে দেখা কতটা সম্ভব, তা নিয়ে প্রশ্ন আছে এই অভিনেতার।

নাসিরুদ্দিন শাহেব এই বক্তব্য এরই মধ্যে আলোচনায় এসেছে। অনেকেই এর পক্ষে বিপক্ষে তাদের মতামত দিচ্ছেন।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment