রাজ্যের জন্য বেশ স্বস্তি,হাইকোর্টের নির্দেশে পাঁশকুড়া পুরসভায় নতুন চেয়ারম্যান নন্দকুমার মিশ্র

Indiapost24 Desk:পাঁশকুড়া পুরসভায় নতুন চেয়াম্যান হচ্ছেন নন্দকুমার মিশ্র। কলকাতা হাইকোর্টের নির্দেশে তিনি তার দায়িত্ব পেলেন। ফলে সরে যেতে হল অনিসুর রহমানকে। পাঁশকুড়া পুরসভায় চেয়ারম্যান হিসাবে কাজ শুরু করেছিলেন আনিসুর রহমান। 
তার অভিযোগ ছিল তাকে বেশ কয়েকজন তৃণমূল কাউন্সিলার তাকে কাজই করতে দিচ্ছে না। তাই তিনি পদত্যাগ পত্র পাঠিয়েছিলেন এসডিও-র কাছে। কিন্তু পদত্যাগ পত্রে ত্রুটি থাকার জন্য এসডিও সেটি কে ফেরত পাঠিয়েছিলেন।এরই মধ্যে আনিসুরকে কাজ চালিয়ে যাওয়ার অনুমতি দেয় এসডিও। যার ফলে সে চেয়ারম্যান হিসাবে কাজ শুরু করে দিয়েছিল। 
হটাৎ করে আরবান এন্ড মিউনিসিপ্যাল অ্যাফেয়ার্স  দফতরের যুগ্ম সচিব চিঠি দিয়ে জানিয়ে দেয় যে, তাকে ওই পদ থেকে সরানো হল। তার জায়গায় নন্দকুমার মিশ্রকে ওই পদ দেওয়া হয়েছে। এরই প্রতিবাদে আনিসুর কলকাতা হাইকোর্টে  মামলা দায়ের করেছিলেন। মামলাটি উঠেছিল বিচারপতি সুব্রত তালুকদারের বেঞ্চে। সেখানে এই বেঞ্চ সচিবের চিঠির ওপর স্থগিতাদেশ দিয়েছিল। 
যার ফেলে আনিসুর চেয়ারম্যান হিসাবে কাজ শুরু করে দিয়েছিল। আর এই নির্দেশ কে চ্যালেঞ্জ করে রাজ্য সরকার বিচারপতি বিশ্বনাথ সম্মাদার এবং বিচারপতি মোসুমি ভট্টাচার্যর এজলাসে মামলা দায়ের করে।
এদিন মামলাটি শুনানির জন্য উঠলে এই ডিভিশন বেঞ্চ বিচারপতি সুব্রত তালুকদারের নির্দেশের ওপর স্থগিতাদেশ দেয়। যার ফলে পাঁশকুড়া পুরসভাতে নতুন চেয়ারম্যান হিসাবে কাজ শুরু করার আর কোনও সমস্যা থাকল না  নন্দকুমার মিশ্রের।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment