রাজ্যের মানুষের আরো কাছে পৌঁছাতে মমতার নতুন দল !!

সাধারণ ও সঠিক প্রাপ্যদারদের কাছে সমস্ত সরকারি পরিষেবাগুলি সঠিক ভাবে  পৌঁছনো নিয়ে চিন্তিত মমতা বন্দ্যোপাধ্যায় যিনি একাধারে রাজ্যের প্রশাসনিক প্রধান সহ তৃণমূল কংগ্রসের সুপ্রিমোও আবার  রাজ্যে মা-মাটি-মানুষের সরকার এর প্রতিষ্ঠাতাও। তাঁর সরাসরি অভিযোগ তাঁরই দলের বিভিন্ন সৈনিকদের বিরুদ্ধে যারা জনসংযোগ থেকে পিছপা হচ্ছে । 

তাই দল বা প্রশাসনের উপর সম্পূর্ণ নির্ভর না করে এবার বিশেষ দল গঠনের বার্তা দিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী।সেই বিষয়ে পাকাপাকি সাড়া মিলেছে মমতার পক্ষ থেকে।আর সেই দলের কাজ হবে, সঠিক প্রাপ্যদার মানুষ সরকারি প্রকল্পের সুবিধা পাচ্ছেন কি না তা জানা।আর এই দলে থাকবেন মুখ্যমন্ত্রীর মনোনীত একান্ত অনুগত সমাজের বিভিন্ন পরিসর ও বিভিন্ন জীবিকার কিছু মানুষ-জন । যারা  শুধুমাত্র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ রেখে চলবে আর বিভিন্ন খবরাখবর গোপনে সময় মতো জানাতে থাকবেন। 

মুখ্যমন্ত্রীর এদিনের এই বার্তা ছিল দলের পাশাপাশি প্রশাসনকে ঘিরেও । তিনি উল্লেখ করেন অনেকেই আছেন যাঁরা দলে বা সরকারের মধ্যে থেকেই  মুখ্যমন্ত্রীকেই ভুল পথে চালানোর চেষ্টা করছেন,যদিও পঞ্চায়েত নির্বাচন এগিয়ে আসছে, তবুও তারা নিজেদের মধ্যে ঝগড়া-বিবাদ চালাচ্ছে।। তাঁর ভাষায় এই মা মাটি মানুষের দলটা ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ করার জন্য নয় বা স্বজন-পোষণেরও জন্য নয় বরং সর্ব ক্ষেত্রের ও সব স্তরের মানুষ-জনের  সেবা করার জন্যই তাঁর দল ও মা মাটি মানুষের সরকার।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment