পুলিশের রক্তদানে অগ্রণী ভূমিকা !!!


সৌরদীপ্ত সেনগুপ্ত:

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের অন্তর্গত আসানসোল দক্ষিণ থানার পক্ষ থেকে শনিবার ২৭/১০/২০১৮ এক রক্তদান শিবিরের আয়োজন করা হয় । যৌথ সহযোগীতায় ছিল রাষ্ট্রীয় মারওয়ারি যুব সংঘ।
যেখানে প্রায় ১০০ ইউনিট রক্ত সংগ্রহের লক্ষ্য মাত্রা ধার্য করা হয় ৷ শেষ পর্যন্ত ১০৫ ইউনিট রক্ত সংগৃহীত হয়। প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে এদিনের রক্তদান শিবিরের উদ্বোধন করেন আসানসোলের মহানাগরিক জিতেন্দ্র তিওয়ারী ৷ এছাড়াও উপস্থিত ছিলেন এম আই সি অভিজিৎ ঘটক , পুরমাতা উমা শ্রফ , শিখা ঘটক , আসানসোল জেলা হাসপাতালের সুপার ডাক্তার নিখিল চন্দ্র দাস, এডিসিপি সেন্ট্রাল সায়ক দাস , ডিসি ট্রাফিক এম পুষ্পা সহ আসানসোল দক্ষিণ থানার আধিকারিক বৃন্দ ৷ শিবিরের পরিচালনার দায়িত্বে ছিলেন দক্ষিণ থানার ভারপ্রাপ্ত আধিকারিক শ্রী দিব্যেন্দু দাস। আসানসোলের রক্ত আন্দোলনের পথিকৃৎ শ্রী প্রবীর ধর এদিন উপস্থিত ছিলেন।
এদিন রক্তদান শিবিরে প্রথম রক্তদান করেন এডিসিপি সেন্ট্রাল সায়ক দাস, আই পি এস ৷ এরপর রক্তদান করেন এসিপি সেন্ট্রাল অলক মিত্র, ডব্লু বি পি এস। অন্যান্য পুলিশকর্মীদের সঙ্গে দুই সাব ইন্সপেক্টর , কনস্টেবল এবং একজন মহিলা সিভিক পুলিশ অমৃতা সামন্ত  রক্তদান করেন।।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment