অর্জুনের ঘর ওয়াপসি !!!


এনএনএস :
১৯-এর লোকসভা নির্বাচনে বিদ্রোহ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন পশ্চিমবঙ্গের ব্যারাকপুর শিল্পাঞ্চলের বিতর্কিত ও বাহুবলি নেতা অর্জুন সিং। কিন্তু ২২ সালেই অর্জুনের বিজেপি-আর এস এস নিয়ে মোহভঙ্গ, নানা ফৌজদারি মামলার কারনে চাপে পড়েই তৃণমূলে যোগ দেন। কিন্তু সাংসদের পদ ছাড়েন নি। কাগজের কলমে এখনও বিজেপির সাংসদ অর্জুন সিং।


ঘটা করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সমাবেশে তৃণমূলে যোগ দেন অর্জুন সিং, তাঁর পুত্র পবন সিং। কিন্তু ব্যারাকপুর শিল্পাঞ্চলের শীর্ষ তৃণমূল নেতা যেমন সেচ মন্ত্রী পার্থ ভৌমিক,জগদ্দলের বিধায়ক তথা ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান সোমনাথ শ্যাম,বীজপুরের বিধায়ক সুবোধ সরকার,নোয়াপাড়ার মঞ্জু বসু প্রমুখদের সঙ্গে অর্জুন সিংয়ের নেই কোনো সু-সম্পর্ক। তাই তৃণমূলে যোগ দেওয়ার পর অর্জুন সিং কার্যত কোনঠাসা হয়ে একঘরে। একাধিক ফৌজদারি মামলা এখনও প্রত্যাহার করেন নি মমতা বন্দ্যোপাধ্যায়। এই পরিস্থিতিতে ২৪-এর লোকসভা নির্বাচনের আগে চমক দেখাতে তৈরি হচ্ছেন অর্জুন সিং এমনই খবর তাঁর ঘনিষ্ট মহলে।


২৪-এর লোকসভা নির্বাচনে ব্যারাকপুর হারাতে চায় না বিজেপি। তাই অমিত শাহের  দূতেরা দিল্লি ও ব্যারাকপুরে অত্যন্ত গোপনে অর্জুন সিং-এর সঙ্গে গোপন যোগাযোগ বজায় রাখছেন বলে নির্ভরযোগ্য সূত্রে খবর। একই সঙ্গে বিজেপি প্রাক্তন সাংসদ ও কেন্দ্রের রেলমন্ত্রী দীনেশ ত্রিবেদিকেও ব্যারাকপুরে প্রস্তুত রাখছেন। অর্জুন সিং বিজেপির প্রার্থী হতে রাজি হলে দীনেশ ত্রিবেদিকে অন্যত্র এমনকি অন্য রাজ্যে নিয়ে যাওয়া যাবে বলে ঠিক আছে। বিজেপি নেতৃত্বের মুল্যায়ণ ২৪-এর গোড়াতেই নানা দুর্নীতি মামলায় একদম কোনঠাসা হয়ে পড়বে তৃণমূল। ২৪-এর আগে তৃণমূলের অনেক নেতা-জনপ্রতিনিধি, বিজেপিতে যোগ দিতে পারেন। তাদেরই মধ্যে চর্চিত এক নাম অবশ্যই ব্যারাকপুরের বাহুবলি নেতা ও সাংসদ অর্জুন সিং।

Product Link :https://amzn.to/3FrEC14


Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment