কুন্তল-শান্তনুর বিরুদ্ধে কড়া পদক্ষেপ মমতার !!!




 মানুষের মতামত ডেস্ক: প.বঙ্গে শেষ পর্যন্ত শিক্ষক নিয়োগ - দুর্নীতিকাণ্ডে ধৃত তৃণমূল দলের দুই যুব নেতা কুন্তল ঘোষ ও শান্তনু বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পদক্ষেপ করল তৃণমূল। এই দুই নেতাকেই বহিষ্কার করল শাসক দল। ইডির হাতে গ্রেফতারের ৫২ দিনের মাথায় কুন্তলের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করল তৃণমূল। গত শুক্রবার রাতে গ্রেফতার করা হয়েছিল বলাগড়ের যুব তৃণমূল নেতা শান্তনুকে। গ্রেফতারের ৫ দিনের মাথায় দল থেকে বহিষ্কৃত শান্তনু বন্দ্যোপাধ্যায়।


তবে শিক্ষক নিয়োগ কেলেঙ্কারি মামলায় ধৃত দলের বিধায়ক ও প্রাথমিক শিক্ষা পর্ষদের অপসারিত সভাপতি মানিক ভট্টাচার্যের ক্ষেত্রে নীরব তৃণমূল। অন্যদিকে গরু পাচারকাণ্ডে ধৃত অনুব্রত মণ্ডলকেও বহাল রাখা হয়েছে দলের বীরভূম জেলা তৃণমূল সভাপতির পদে।


এদিন তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে রাজ্যের মন্ত্রী শশী পাঁজা বলেছেন, “দুর্নীতির বিরুদ্ধে দল জিরো টলারেন্স অবস্থান নিয়ে চলছে। কোনওরকম দুর্নীতি বরদাস্ত করা হবে না। পার্থ চট্টোপাধ্যায়কে যেমন দল সাসপেন্ড করেছিল, তেমনই যুব নেতা কুন্তল ঘোষ এবং জেলা পরিষদের কর্মাধ্যক্ষ শান্তনু বন্দ্যোপাধ্যায়কে বহিষ্কার করা হল। যে টাকা উদ্ধার হয়েছে তা কিন্তু তৃণমূলের কোনও পার্টি অফিস থেকে হয়নি। তা উদ্ধার হয়েছে অভিযুক্তদের বাড়ি থেকে। কারও বাড়ি থেকে টাকা উদ্ধার হলে তার দায় দলের নয়। আমরা চাই শিক্ষক নিয়োগ কেলেঙ্কারিতে যাঁরা দোষী তাঁরা শাস্তি পাক। ' তবে এসব বলার পরই ইডি, সিবিআইয়ের নিরপপেক্ষতা নিয়ে প্রশ্ন তোলেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা।

Product Link :https://amzn.to/3FrEC14


Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment