খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা বি এন পির মতে গভীর ষড়যন্ত্র



বাংলাদেশের প্রাত্তন প্রধানমন্ত্রী তথা বিরোধী দল নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলো বাংলাদেশের আদালত. জিয়ার দল বাংলাদেশ ন্যাশনালিস্ট পার্টি এর অভিযোগ যে হাসিনা সরকারের চক্রান্ত মাফিক এটা হচ্ছে ..

আগামী বছর বাংলাদেশের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা.. বিএনপি নেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির বিষয়টি রাজনৈতিক ভাবে বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন বিশেষজ্ঞরা..

সরকারি আইনজীবী আব্দুল্লাহ আবু অবশ্য জানিয়েছেন আদালতের নির্দেশ অমান্য করার জন্যই বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হয়েছে, একবার নয় একাধিকবার নির্দেশ পেয়েও বিচারকের সামনে উপস্থিত হননি বিরোধী নেত্রী..


একই সঙ্গে অনাথ আশ্রম এর জন্য বরাদ্দ টাকাও তছরুপ করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে .. এছাড়াও 2015 সালে বাসে আগুন লাগানো ও গন্ডগোল বাধানোর মতো কঠিনঅভিযোগ রয়েছে খালেদা জিয়ার বিরুদ্ধে..

গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ার পর এখন তাকে গ্রেপ্তার করা হবে কি না তা নিয়ে চর্চা শুরু হয়েছে বিভিন্ন মহলে.. বিএনপি মিথ্যা মামলায় খালেদা জিয়াকে চক্রান্ত করে ফাঁসানোর চেষ্টা করছে বলে অভিযোগ তুলে ও নেত্রী জিয়া কে গ্রেফতার করা হলে দেশজুড়ে ব্যাপক আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে তার দল.
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment