এমন নিষ্ঠুর বেদনাদায়ক ঘটনা ভারতের ইতিহাসে বেনজির :সংসদ অভিষেক

Indiapost24 Desk: রাজস্থানে বাংলার মালদার  বছর ৫০ এর দিন মুজুরের  খুনের প্রতিবাদে পথে নামল তৃণমূল কংগ্রেস,যুব তৃনমুল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাফ-কথা রাজস্থানে আইনের শাসন নেই, তাই এর দায় কেন্দ্রের মোদি সরকার কোন ভাবেই এড়াতে পারেন না,আরো বলেন দিলীপ ঘোষের অস্ত্র নিয়ে মিছিল করার এটাই পরিণাম..এই নৃসংশ  ঘটনার প্রতিবাদে দেশজুড়ে বিভিন্ন রাজ্য থেকে প্রতিবাদের ঝড় উঠেছে,তীব্র নিন্দা জানিয়েছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসও ..
 এই ভাবে তৃণমূল যুব সংগঠন এই ঘটনাকে তীব্র প্রতিবাদ জানিয়ে  শুক্রবার বিকালে হাজরা মোড় থেকে প্রতিবাদ মিছিল শুরু করে গান্ধীর পাদদেশ পর্যন্ত.. এই পদযাত্রায় ছিলেন তৃণমূলের প্রথম সারির নেতারাও,মিছিলে মোমবাতি নিয়ে  হাঁটতে হাঁটতে অভিষেক বন্দ্যোপাধ্যায় বার বার বলছিলেন  এমন নিষ্ঠুর নির্মম বেদনাদায়ক ও দুর্ভাগ্যজনক ঘটনা ভারতের রাজনৈতিক ইতিহাসে বেনজির ..
ফিরহাদ হাকিম এই ঘটনাকে ভর্ৎসনা করে বলেন এটি একটি পাশবিক ও অমানবিক ঘটনা এর প্রতিবাদ সারা দেশজুড়ে হওয়া উচিত..ইতিমধ্যে মালদায় নিহতের স্ত্রীর সঙ্গে টেলিফোনে কথা বলেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী  এবং তার পরিবারের একজনকে সরকারি চাকরির আশ্বাস দেয়ার  সঙ্গে সঙ্গে তার তিন কন্যার লেখা পড়ারও দায়িত্ব নেবে প্রশাসন এই ভাবে রাজ্যের  মুখ্যমন্ত্রী মৃতের পরিবারের পাশে দাঁড়িয়েছেন..
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment