আগামী ১০ বছরে মি: পারফেকশনিস্ট আমিরের মাত্র এক ছবি!!

ছবির যেকোনো চরিত্রের ক্ষেত্রে ভয়ানক খুঁতখুঁতে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। শুটিংয়ের সময় যেকোনো শর্ট মনের মতো না হলে তিনি চূড়ান্ত করেন না। যার কারণে, একটি ছবির পেছনে অন্য নায়কদের ছবির তুলনায় অনেক বেশি সময় ব্যয় হয় এই নায়কের।

বর্তমানে চলছে তার ‘ঠগস অব হিন্দুস্থান’ ছবির শুটিং। প্রায় শেষও হয়ে এসেছে। এরপর খুব শিগিগিরই তিনি হাত দেবেন ক্যারিয়ারের সবচেয়ে বড় ও ঝুঁকিপূর্ণ প্রজেক্ট ‘মহাভারত’ তৈরির কাজে। মাসখানেক ধরে চলছিল এই গুঞ্জন। বেদব্যাসের ‘মহাভারত’-কে রূপালি পর্দায় আনছেন আমির খান।

অবশেষে গুঞ্জন সত্যি হয়ে শুরু হয়ে গেছে মহাভারতের প্রিপ্রোডাকশনের কাজ। পুরো কাজ শেষ হতে সময় লাগবে ১০ বছর। এই দশ বছর আর কোনো ছবিতে অভিনয় করবেন না আমির খান। যার কারণে তিনি ছেড়ে দিয়েছেন রাকেশ শর্মার বায়োপিকও। সেই হিসেবে ‘মহাভারত’র আগে ‘ঠগস অব হিন্দুস্থানই আমির অভিনীত শেষ ছবি। এরপর আগামী ১০ বছর অভিনেতার আর কোনো নতুন ছবি পর্দায় দেখবেন না ভক্তরা।

মহাভারতের মতো মহাকাব্যকে পর্দায় আনা বড় ধরণের চ্যালেঞ্জ বলে মনে করছেন আমির। যার কারণে পাঁচটি পর্বে তিনি মহাভারত রিলিজ দেবেন বলে শোনা যাচ্ছে। আর প্রযোজনার পাশাপাশি মহাভারতে কৃষ্ণের ভূমিকায় অভিনয় করতে পারেন আমির খান নিজেই। তবে এনিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত তিনি এখনও নেননি। 


Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment