মাছের নানা মুখরোচক পদ নিয়ে এবার বেনফিশের গড়ি চলবে দীঘা - পুরীতেও !!!



 Indiapost24 Web Desk :   বেনফিশের  'ফিস  অন হুইলস ' এবার নামতে চলেছে দীঘা - পুরীতে। এতদিন কলকাতা শহরে ঘুরে ঘুরে বিভিন্ন মুখরোচক মাছের খাবার বিক্রি করতো   বেনফিশের 'ফিস অন হুইলস ' গাড়ি। এবার সেই গাড়িই পৌঁছে যাবে সমুদ্র সৈকতের বুকে।
 উল্লেখ্য, দীঘা -পুরী দুই জায়গাতেই পর্যটকদের থাকার জন্য ব্যবস্থা করেছে বেনফিশ। সারা বছর সেখানে বহু পর্যটক বূকিং করেন, ঘুরতে যান। কিন্তু এতদিন এলাকায়  বেনফিশের 'ফিস অন হুইলস ' বা খাবার বিক্রির কোন ব্যবস্থা ছিল না। অবশেষে সেই ব্যবস্থা ও ওই দুই জায়গাতেই চালু করতে চাইছে বেনফিশ। 'ফিস অন হুইলস ' - এর নতুন মডেলের গাড়ি দীঘা ও পুরীতে নামানো হচ্ছে। ইতিমধ্যে নতুন গাড়ির অডার  দেওয়া হয়ে গিয়েছে। গাড়ি এলেই ওই দুই জায়গায় খাবার বিক্রি করা শুরু হবে। ফিস ফ্রাই, ফিশ ব্যাটার ফ্রাই, ফিশ ফিঙ্গার, ফিস রোল, ফিস পকোড়া, ফিস চপ, ফিস  শিক কাবাব, থেকে শুরু করে বিভিন্ন বাহারি খাবার সাজিয়ে 'ফিস অন হুইলস ' পৌঁছে যাবে দীঘা এবং পুরীতে।

 আগামী দিনে রাজ্যের আরও একাধিক জেলা, বিশেষত পর্যটন এলাকা গুলিতেও 'ফিস অন হুইলস' চালু করার পরিকল্পনা রয়েছে সংস্থার। বিশেষ করে জঙ্গলমহল, অযোধ্যা পাহাড়, মালদাহ- মুশিদাবাদ , শিলিগুড়ি, দার্জিলিং, ডুয়ার্স, কোচবিহার থেকে একেবারে দক্ষিণের সুন্দরবনেও  অদূর ভবিষ্যতে 'ফিস অন হুইলস ' চালু করার পরিকল্পনা রয়েছে।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment