বিরোধী নেতাকে সাট্টা ডনের চিঠি

Indiapost24 Web Desk:পশ্চিমবঙ্গের হুগলি জেলার এক সাট্টা ডনের বিতর্কিত চিঠি নিয়ে তোলপাড় রাজ্যের রাজনৈতিক ও প্রশাসনিক মহল। হুগলি জেলার এক এলাকায় সাট্টা ঠেক চালানোর অনুমতি দাবী করে বিরোধী দলনেতা তথা প্রদেশ কংগ্রেসের অন্যতম শীর্ষ নেতা আব্দুল মান্নানকে চিঠি দিলেন হুগলি জেলার শেওড়াফুলির এক সাট্টা ডন। সাট্টা ডনের চিঠি পেয়েই ক্ষুব্ধ কংগ্রেস নেতা মান্নান জানান চন্দননগর পুলিশ কমিশনারেটে। জানা গেছে যে,সাট্টা ডন ঐ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।
 এলাকায় নানা কাজে স্থানীয়রা যান বিধায়কের কাছে। এলাকায় উন্নয়নের সঙ্গে নানা রকমের আব্দার ও থাকে। কিন্তু এবার  বিধানসভায় বিরোধী দলনেতা আব্দুল মান্নানের কাছেই আজব দাবী মেটানোর চিঠি। শেওড়াফুলি আউটপোস্টের সাট্টা ডন নাসিক আলি এই চিঠি পাঠিয়েছেন চাঁপদানির স্থানীয় বিধায়ক তথা বিরোধী দলনেতা আব্দুল মান্নানের চিঠিতে নাসির আলি লিখেছে,সে শেওড়াফুলি আউটপোস্টের এজেন্ট। তার অধীনে ৬জন কাজ করে বলে জানিয়েছেন।
 কিন্তু এলাকায়ই সঞ্জীব ভগৎ নামে এক ডন তার সাট্টা ব্যবসা বন্ধ করে দিয়েছে বলে চিঠিতে অভিযোগ করে নাসির আলি। ফের কাজ শুরু করতে রাজনৈতিক নেতা ও পুলিশের দ্বারস্থ হওয়ার কথাও চিঠিতে জানায় নাসির আলি। চিঠি পাওয়ার পর ক্ষিপ্ত বিরোধী দলনেতা আব্দুল মান্না কথা বলেন চন্দননগর কমিশনারেটে। তিনি বলেন মানুষের ভয় বলে কিছু নেই। ফলে বিরোধী দলনেতার কাছেও সাট্টা অনুমতি দাবী করে চিঠি আসছে। বিষয়টি নিয়ে শাষকদলের দিকেই অভিযোগের আঙ্গুল তুলেছেন আব্দুল মান্নান। অভিযুক্ত নাসির আলিকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন চন্দননগর কমিশনারেট।এই ঘটনা নিয়ে রাজ্যের রাজনৈতিক ও প্রশাসনিক মহলে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment