আবার উতপ্ত হল ক্যানিং !!!



মৃত্যুঞ্জয় সরদার :দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে যে,মারদাঙ্গার ও হিংসার রাজনীতি অব্যাহত থাকবে তা আজ সকালে আবার প্রমানিত হলো। যেখানে, তৃণমূল কংগ্রেস সুপ্রমো তথা পশ্চিমববঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সৌজন্যের রাজনীতির কথা বলে চলেছেন, তার বাস্তবায়ন হচ্ছে না তাঁরই দলের তৃণমূল স্তরের মারকুটে ক্যাডারদের জন্যে।
                       আজ সকালে ক্যানিং শহরে তৃণমূলের নেতা পরিচয় দিয়ে দুজনের নেতৃত্বে ভেঙে গুড়িয়ে দেওয়া হল আক্রান্ত আমার সংস্থার মাইক লাগানো অটেতেও হামলা চালানো হয়।
আগামীকাল ক্যানিংয়ে হিংসার রাজনীতির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে কর্মসূচি নিয়েছে আক্রান্ত আমারার সদস্যরা। কাল ক্যানিংয়ের মহকুমা শাসকের অফিসের সামনে সম্প্রতি স্কুল ছাত্র রেজাউলের খুনিদের গ্রেপ্তারের দাবী জানিয়ে ধর্না বিক্ষোভের আয়োজন করা হয়েছে। কালকের বিক্ষোভে সুপ্রিম কোটের অবসরপ্রাপ্ত বিচারপতি অশোক গঙ্গোপাধ্যায়,অধ্যাপক অম্ভিকেশ মহাপাত্র,কবি মন্দাক্রোন্ত সেনের অংশ নেওয়ার কথা। সেজন্যই আজ সকালে ক্যানিং শহরে অটোতে মাইক লাগিয়ে প্রচার করার সময় স্থানীয় তৃণমূলের দুই নেতা গোপাল কুন্ডু,সুভাষ কুন্ডু সহ একাধিক তৃণমূল কর্মী অটোর প্রচারে বাধা দিয়ে মাইক ভেঙে দেন,আক্রান্ত হয় অটোটিও। আক্রান্ত আমারার দুই সদস্যকে মারধোর করা হয়। এনিয়ে আমারা আক্রান্তর পক্ষ থেকে ক্যানিং এফ আই আর দাখিল করা হলেও কাউকে গ্রেপ্তার করা হয়নি।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment