ফের অধীর গড়ে শুভেন্দু হানা !!!



 Indiapost24 Web Desk : দু এক দিন আগে  অধীর গড়ে কান পাতলেই শোনা গেছিলো  যে গত কয়েকদিন ধরে তৃণমূলের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে চলছিলেন  শাওনিদেবী। এমনকি মুর্শিদাবাদের পর্যবেক্ষক তথা পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীর সঙ্গেও কয়েক দফায় তাঁর বৈঠক হয়েছে বলেও খবর। তাই এইভাবে আবার ও  ভাঙলো কংগ্রেস। জেলা পর্যবেক্ষক তথা বর্তমানে সাংগঠনিক দিক থেকে দলের  সেকেন্ড ইন  কম্যান্ড শুভেন্দু অধিকারীর হাত থেকে রবিবারই ঘাষ  ফুল তলে এলেন লালবাগের কংগ্রেস বিধায়িকা শাওনি সিংহ রায়।
ফলে নিজভূমে আরও দুর্বল হয়ে পড়তে চলেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। যতই পঞ্চায়েত ভোট এগিয়ে আসছে, মুর্শিদাবাদের কংগ্রেসি দুর্গে ফাটল ততই স্পষ্ট হয়ে উঠছে। একে একে কংগ্রেস ছেড়ে বিধায়ক-নেতা-কর্মীরা যোগ দিচ্ছেন তৃণমূল শিবিরে। সম্প্রতি  কংগ্রেসের আরও কান্দির বিধায়ক অপূর্ব সরকার দল ত্যাগ করেন । গত ৮ মার্চ  শুভেন্দু অধিকারী প্রকাশ্য জনসভা বলেছিলেন  মুর্শিদাবাদে তিনি কংগ্রেসের পতাকা ধরার লোক রাখবেন না। তিনি যে ফাঁকা গর্জন দেন না , তা দিন দিন বুঝিয়েই চলেছেন ।
ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে তৃণমূলের বিক্ষুব্ধ সামসুল হুদাকে কংগ্রেসে ফিরিয়ে নিয়ে অধীর চৌধুরী বার্তা দিয়েছিলেন তৃণমূলকে। আর তারপরই একে একে আমিনুল ইসলাম, অপূর্ব সরকার, এবার শাওনি সিংহরায়কে কংগ্রেস শিবির থেকে ছিনিয়ে নিলেন শুভেন্দু অধিকারী আর বুঝিয়ে দিলেন শুভেন্দুর বিকল্প শুধু শুভেন্দুই । মুর্শিদাবাদের মতো কংগ্রেস অধ্যুষিত জেলাতেও তৃণমূলের প্রভাব যে ব্যাপক হারে বেড়ে চলেছে তা বলা বাহুল্য পাশপাশি যে গতিতে জেলা পর্যবেক্ষক তাঁর দল বল নিয়ে চলছেন তাতে খুব সত্বরই গোটা মুর্শিদাবাদ জেলাই হতে চলছে কংগ্রেস শূন্য ।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment