ফের প্রচারে নরেন্দ্র মোদি !!!



মোস্তাক আহমেদ জমাদার (রকি) 8ই মার্চ :
কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে গেরুয়া শিবিরের মহাসমাবেশ সফল হওয়ার পর বিজেপি সিবির মনে করছেন যে, পশ্চিমবঙ্গে এবার মোদি ম্যাজিকেই  তৃণমূলকে হারিয়েই ক্ষমতা দখল সম্ভব হবে | মোদির পরামর্শে বিজেপির কেন্দ্রীয় ও রাজ্য নেতারা মহাগুরু মিঠুন চক্রবর্তীকে যে, এবারের হাইভোল্টেজ বিধানসভা নির্বাচনে গেরুয়া শিবিরের প্রচারের মুখ করতে চলেছেন সে বিষয়ে অনেকটাই নিশ্চিত রাজনৈতিক মহল |

নৈতিক ও নির্বাচনী কৌশল বিদ্যা মনে করছেন যে, ধারাবাহিকভাবে নরেন্দ্র মোদি, অমিত শাহ, জিপি নাড্ডা কে প্রচার অভিযানে এনে রাজ্যের বিভিন্ন স্থানে  তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায় এর উপর রাজনৈতিক স্নায়ুচাপ বাড়ানো অব্যাহত রাখা হবে।

কলকাতা সফর ও বিজেপির এ পর্যন্ত সেরা ব্রিগেড সমাবেশের পর ফের রাজ‍্যে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ইতিমধ্যেই বিজেপি  দ্বিতীয় দফার প্রধানমন্ত্রীর সফরের দিনক্ষন জানিয়ে দিয়েছে। এখনো পর্যন্ত জানা গিয়েছে, আঠারোই মার্চ ও কুড়ি মার্চ আসতে পারেন প্রধানমন্ত্রী |

18 মার্চ পুরুলিয়া এবং কুড়ি মার্চ কাকদ্বীপে  নির্বাচনী প্রচার সভা করার সম্ভাবনা রয়েছে মোদির| ব্রিগেড সমাবেশের 11 দিনের মাথায় রাজ্য সফরে আসছেন তিনি। সূত্রের খবর, তিনি  শুভেন্দু অধিকারীর গড় কাঁথিতে ও সভা করতে পারেন।

জানা গিয়েছে, ব্যাক-টু-ব্যাক দুদিন  নির্বাচনী প্রচার চালাবেন তিনি। এই নির্বাচনী পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর কুড়িটি সভা ও র‍্যালি করার কথা। সেরকম ভাবেই কর্মসূচি ঠিক হচ্ছে। ব্রিগেড দিয়ে শুরু হলো। এবার জেলায় জেলায় যাবেন তিনি। কাথিতে সভা করার জন্য শুভেন্দু অধিকারী অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী কে। তারপর ঠিক হয়েছে কাঁথিতে সভা করার। সেক্ষেত্রে কাকদ্বীপ বাদ পড়তে পারে বলে অনেকে মনে করছেন।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment