নির্বাচনে তৃণমূল কংগ্রেসের এবারও ক্ষমতায় ফেরা নিয়ে নেই কোনো উদ্বেগ!!

 






Indiapost24 WebDesk :এবারের পশ্চিমবঙ্গ বিধানসভার হাইভোল্টেজ নির্বাচনে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃতীয় বারের ক্ষমতা ফেরার ব্যাপারে আত্মবিশ্বাসী আই-প্যাকের কর্ণধার প্রশান্ত কিশোর। পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেস এর নির্বাচনী কৌশলবিদ  পিকের সংস্থা আইপ্যাক পশ্চিমবঙ্গের প্রতিটি পর্বের ভোটগ্রহণ শেষ হবার পর তার রাজনৈতিক মূল্যায়ন নির্বাচকদের মানসিক গতিপ্রকৃতির অনুসন্ধান করে চলেছেন।


 পশ্চিমবঙ্গের চার দফার ভোট পর্বের পর  প্রশান্ত কিশোর ও তাঁর আই  প্যাকের  টিম আত্মবিশ্বাসী যে মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্ষমতা ফেরা নিশ্চিত, তবে বর্তমান আসন সংখ্যা কিছুটা কমতে পারে । 2রা মে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর ঝুলন্ত বিধানসভা বা  বিজেপির ক্ষমতায় আসার সম্ভাবনা পুরোপুরি নাচক  করে দিয়েছেন প্রশান্ত কিশোরের সংস্থা। প্রথম দুই পর্বে বিজেপি কিছুটা প্রতিদ্বন্দ্বিতা করলেও তৃতীয় পর্ব থেকে পরিস্থিতি পুরোপুরি তৃণমূলের অনুকূলে এমনটাই দাবি প্রশান্ত কিশোর ও তারা আই  প্যাক টিম । 


প্রশান্ত কিশোরের  টিম আই প্যাকের  অনুমান যে ,2019 এর লোকসভা নির্বাচনে বামেদের সমর্থকরা তৃণমূল বিরোধিতা থেকে ঢালাওভাবে গেরুয়া শিবিরে সমর্থন করেছিলেন।কিন্তু এবার  বিধানসভা নির্বাচনে ভিন্নতর পরিস্থিতির কারণেই বামেদের চলে যাওয়ার রাশ ভোটের একাংশ যে সংযুক্ত মোর্চার দিকে ফিরছে তা নিয়ে নিশ্চিত প্রশান্ত কিশোর। 



পশ্চিমবঙ্গ প্রতি ভোট পর্ব ও তার পরবর্তী সময়ের  আপডেট নিয়ে পিকের টিম  মমতা বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায় কে তথ্য  ও তাদের মূল্যায়ন দিয়ে চলেছেন। পশ্চিমবঙ্গের নির্বাচনে তৃণমূল কংগ্রেসের ক্ষমতা ফেরা নিয়ে কোনো উদ্বেগই  নেই প্রশান্ত কিশোরের। নন্দীগ্রামেও  দিদির জয়ে 100% নিশ্চিত পিকের  টিম আই-প্যাক এমনটাই সূত্রের খবর।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment