অনুব্রত গড়ের দায়িত্ব চান মদন!





অভ্রদীপ ঘোষ:হুগলি:বুধবার যখন দিল্লির ইডি দফতরে বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের জিজ্ঞাসাবাদ চলছে তখন দলের কাছে মদন মিত্র  আর্জি জানালেন, তাঁকে বীরভূমের দায়িত্ব দেওয়া হোক।


অনুব্রতকে তিহারে নিয়ে যাওয়ার পর দল সাংগঠনিকভাবে ক্ষতিগ্রস্ত হবে, সেটা মানতে নারাজ মদন। তিনি বলেন, একা অনুব্রতকে তিহারে পাঠিয়ে কোনও লাভ হবে না। একটা অনুব্রত গিয়েছে তাতে কী হয়েছে, হাজারটা মদন মিত্র আছে, হাজারটা দেবাংশু আছে।' কামারহাটির বিধায়ক বলেন, অনুব্রত যেভাবে দল চালাতেন, তিনিও সেভাবেই চালাতে চান।


তিনি কিছু ঐতিহাসিক উপমা উল্লেখ করে আরো বলেন,'মুঘল সাম্রাজ্যের যেমন একদিনে পতন হয়নি, রোম যেমন একদিনে তৈরি হয়নি, তেমন অনুব্রতর তৈরিন করা গড়ও ক্ষতিগ্রস্থ হবে না। একটা তিহাড় দিয়ে তাকে বদলানো যাবে না। রাঙামাটি শক্তই থাকবে।'


এখন মমতা-অভিষেক মদন মিত্রের এই এই রাজনৈতিক আবদারকে কতটা গুরুত্ব সহকারে দেখে সেটাই দেখার বিষয়!অনুব্রতর অনুপস্থিতিতে নতুন জেলা সভাপতি পর্যন্ত ঘোষণা করেনি তৃণমূল। আপাতত একটি কোর কমিটি গঠন করে  কাজ চলছে। মমতা বন্দ্যোপাধ্যায়  নিজে বীরভূম জেলাটা দেখবেন বলে জানিয়েছেন। সেখানে মদনকে দায়িত্ব দেবে কি না তা নিয়ে রয়েছে যথেষ্ট পরিমাণে সংশয়!

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment