"অমাবস্যার চাঁদ,উনি নিজেই গ্যারেজ হয়ে যাবেন" শুভেন্দুকে তোপ দাগলেন মন্ত্রী চন্দ্রিমা !!!




প্রবীর পাঁজা: নন্দীগ্রামে শহীদ দিবসকে কেন্দ্র করে আরো একবার তৃণমূল ও বিজেপি মধ্যে রাজনৈতিক  উত্তাপ বাড়লো! মঙ্গলবার সকালে শহীদ স্মরণ অনুষ্ঠানে গিয়ে নাম না করে তৃণমূল নেত্রী  তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে ও সাংসদ অভিষেক ব্যানার্জিকে নিশানা করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী! দাবি করেছিলেন "সিপিএমকে সাফ করেছি!চব্বিশের নন্দীগ্রাম দিবস এর আগে গ্যারেজ করে দেবো" তার পাল্টা রাজনৈতিক প্রতিক্রিয়া দিয়ে নাম না করে শুভেন্দুকে অমাবস্যার চাঁদ বলে কটাক্ষ করলেন তৃণমূল নেত্রী তথা রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য!


তিনি আরো বলেন "এত অহংকার ভালো নয়,একদম ভালো নয়,ওই দর্প কিভাবে চূর্ন হয় তা নন্দীগ্রামের মানুষ দেখিয়ে দেবে! শহীদ দিবসে গ্যারেজ করে দেওয়ার কথা যারা বলতে পারে তারা শহীদদের প্রতি কতটা শ্রদ্ধাশীল তা বোঝাই যাচ্ছে"


কেন্দ্রীয় সরকারের মূল্যবৃদ্ধি নীতির সমালোচনা করে বিভিন্ন দ্রব্যমূল্য বৃদ্ধি থেকে  আকাশছোঁয়া গ্যাসের মূল্য বৃদ্ধি, পাশাপাশি কেন্দ্রীয় সরকারের কিছু প্রকল্প গুলির সমালোচনা করে তিনি বলেন দেখুন বাংলাকে চিনুন কন্যাশ্রী, স্বাস্থ্যসাথী,লক্ষীর ভান্ডার, স্টুডেন্ট ক্রেডিট কার্ডের মত প্রকল্পের মাধ্যমে সর্বদা আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের পাশে আছেন ও থাকবেন!


এদিন নন্দীগ্রামের শহীদ দিবসের মঞ্চে দাঁড়িয়ে বিজেপিকে এইভাবে কড়া ভাষায় রাজনৈতিক আক্রমন শানিয়ে মমতা ঘনিষ্ঠ চন্দ্রিমা আরও বলেন "আজ এই শহীদ দিবসের মঞ্চে আমাদের অঙ্গীকার করতে হবে,যে রাজনৈতিক দল এখন দিল্লি শাসন করছে ওদেরকে রাজনৈতিক লড়াইয়ের মাধ্যমে শহীদ করার! আমরা মরবো না রক্তের খেলাও খেলব না শুধু মানুষের ভালোবাসায় রাজনৈতিক লড়াই দিয়েই ওদের শহীদ করবো! এই শপথই হোক আজ শহীদ দিবসের মূল কথা"

Product Link :https://amzn.to/3FrEC14


Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment