'দয়া করে সিনেমাটি করো'

বহুল প্রতীক্ষিত সিনেমা রোবট-টু। ছবিটিতে অভিনয় করছেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত। সঙ্গে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন  বলিউড এর খেলাড়ি  অক্ষয় কুমার আর নায়িকা হিসেবে রয়েছেন অ্যামি জ্যাকসন।
তবে নতুন সংযোজন, এই সিনেমার প্রস্তাব পেয়েছিলেন নাকি বলিউড এর মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। কিন্তু প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।
খবর অনুযায়ী এ প্রসঙ্গে আমির খান বলেন, আমি শংকর (পরিচালক) ও রজনীজির অনেক বড় ভক্ত। সত্যি বলতে শংকর আমাকে সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছিল। এটি একটি সুপারডুপার হিট ও ব্লকবাস্টার সিনেমা এবং  নিঃ সন্দেহে সব রেকর্ড ভাঙতে যাচ্ছে। ব্যক্তিগত এটাই তার অনুভব ।

রোবট-টু সিনেমায় অক্ষয়ের চরিত্রটিতে নয় বরং রজনীকান্তের পরিবর্তে  মাইন্ লিড ক্যারেক্টার এ অভিনয়ের প্রস্তাব দেয়া হয় মিস্টার পারফেক্টশনিস্ট কে  । দঙ্গল অভিনেতা বলেন, রজনী স্যার সুস্থবোধ করছিলেন না। তিনি শংকরকে বলেছিলেন, আমিরকেই  অনুরোধ করো। এমন কি রজনী স্যার নিজেই  আমাকে ফোন করে বলেছিলেন, দয়া করে সিনেমাটি করো।
এরপর শংকরকে বলি, এটি করতে পারব না। একমাত্র রজনী স্যার এটি করতে পারবেন। তাকে পরিবর্তন করা যাবে না। অন্তত আমি এটি করতে পারব না।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment