একে অপরের হাত ধরে "পদ্মাবত" দেখতে রণবীর-দীপিকা

রণবীর-দীপিকা দু’জনের গায়েই সাদা পোশাক। উচ্ছল হাসিমুখ। একে অপরের হাত ধরে এলেন। দেখলেন তাদের বহুল আলোচিত চলচ্চিত্র ‘পদ্মাবত’র বিশেষ প্রদর্শনী। এ
জানা যায়, বহু কাঠখড় পুড়িয়ে কেটেছেঁটে ছাড়পত্র পাওয়া ‘পদ্মাবত ’ এর বিশেষ প্রদর্শনীর আয়োজন হয় ২৩ জানুয়ারি, মঙ্গলবার রাতে। দিল্লিতে গণমাধ্যম কর্মীদের জন্য এ প্রদর্শনীর আয়োজন করেন নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। 
এতে প্রধান দুই চরিত্র রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের পাশাপাশি উপস্থিত হন আরেক শীর্ষ চরিত্র শহিদ কাপুর। এই সময়েই প্রদর্শনীস্থলে হাতজোড়া এক করে ঢুকতে দেখা যায় বলিউডের অন্যতম আলোচিত প্রেমিক যুগলকে। বহু সমালোচনা, আন্দোলন, হামলা ও নিষেধাজ্ঞার ধকল কাটিয়ে আজ ২৫ জানুয়ারি ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে "পদ্মাবত"। তবে সুপ্রিম কোর্টের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পরও রাজস্থান, গুজরাট ও হরিয়ানার মতো কিছু রাজ্যে ছবিটি প্রদর্শন না করার ব্যাপারে ধর্মীয় সংগঠনগুলো এখনও অবিচল রয়েছে।

২৫০ কোটির ‘পদ্মাবত ’ প্রথম ও বিশেষ প্রদর্শনীতেই বেশ প্রশংসিত হয়েছে। এতে অংশগ্রহণকারী চলচ্চিত্র সমালোচক ও গণমাধ্যমকর্মী ‘পদ্মবত’র বিরুদ্ধে আন্দোলনের তীব্র নিন্দা জানান। তাদের মতে ছবিটির মধ্যে এমন কিছু নেই, যার বিরুদ্ধে আন্দোলন করতে হবে।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment