নেহাত দুর্ঘটনা নাকি অন্য কিছু ,অল্পের জন্য রক্ষা পেলেন কেষ্টদা !!



Indiapost24 Web Desk : খুবই অল্পের জন্য রক্ষা পেলেন তৃণমূল বীরভূম  জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। আজ  রামপুরহাট বাস স্ট্যান্ডের কাছে একটি পাথর বোঝাই ডাম্পার তাঁর গাড়ির সামনে চলে আসে, তারপর  হটাৎ  ধাক্কা তাঁর গাড়িকে। গাড়ির লুকিং গ্লাস ভেঙে যায়। তবে বড়সড় কিছু হয়নি বলেই সূত্রের  খবর ।তবে এ ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে সর্বত্র ..

 বিকেলে মুরারি ১ নং  ব্লকে ৭ টি অঞ্চলের  ১৫৪ টি বুথ নিয়ে কমবেশি ৩০০০০  মহিলা ঠাসা   জমজমাট এক রাজনৈতিক  সভা শেষ করে ফিরছিলেন কেষ্ট দা । সন্ধ্যার দিকে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে বোলপুরের বাড়িতে ফিরছিলেন আর সেই সময় রাস্তার এক প্রান্তে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে ছিল কমবেশি ৮০ -৯০ টি  লরি। আর প্রতিদিনের মত পাইলট গাড়ির পিছনেই ছিল কেষ্টদার গাড়িটি। রামপুরহাট বাস স্ট্যান্ডের কাছে পাইলট গাড়ি বেরিয়ে যেতেই একটি ডাম্পার সারিবদ্ধ গাড়ির লাইন ভেঙে মুখ ঢোকাতেই অনুব্রতবাবুর গাড়ি সামনে চলে আসে। তবে চালক সতর্কতার সঙ্গে গাড়ি থামিয়ে দেন। ডাম্পারের ধাক্কা লাগে লুকিং গ্লাসে। ডাম্পার চালককে আটক করেছে পুলিশ।চলছে জিজ্ঞসাবাদ ..

তাঁর সাথে যোগাযোগ করলে তিঁনি আমাদের সংবাদ মাধ্যম কে জানান 
সঙ্গে মা তারা, আল্লা, ঈশ্বর রয়েছেন। তাই আবারও বেঁচে ফিরলাম। ঈশ্বর যতদিন রাখবেন ততদিন পৃথিবী থেকে কেউ আমাকে সরিয়ে দিতে পারবে না তবে প্রশ্ন উঠছে পর্যবেক্ষক মহলের মধ্যে সাইরেন বাজা অবস্থায় কেষ্টদার মত বিশাল মাপের কনভয়ের মধ্যে আচমকা ঐ চালক কিভাবে  ঢোকার চেষ্টা করে ও ধাক্কা মারে  এটা নিছক এক দুর্ঘটনা নাকি কোন  অপশক্তির কারসাজি... প্রশ্নটা কিন্তু থেকেই যাচ্ছে...
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment