এবার শাসকদলের নেতাকে প্রাণে মেরে ফেলার হুমকি!!!




Indiapost24 Web Desk :পঞ্চায়েত সদস্যকে প্রাণে মেরে ফেলার হুমকির অভিযোগ উঠল মিল মালিকের বিরুদ্ধে। শনিবার ঘটনাটি ঘটেছে পুরাতন মালদার মঙ্গলবাড়ি গ্রাম পঞ্চায়েতের নলডুবিতে।

জানা গিয়েছে, চিঁড়া মিল রয়েছে জনৈক বাবু মিত্র নামে ইংরেজবাজারের এক ব্যবসায়ীর। স্থানীয়দের অভিযোগ, মিল থেকে লাগাতার বিষাক্ত ধোঁয়া ও তুষের ধুলো বের হওয়ায় বাসিন্দাদের তীব্র সমস্যায় পড়তে হচ্ছে। এই বিষয়টি নিয়ে বারবার বলতে গেলেও কোনও সমাধান করা হয়নি। উলটো তাঁদের শাসানো হচ্ছে। শনিবার বাসিন্দাদের অভিযোগ শুনে এলাকার পঞ্চায়েত সদস্য কংগ্রেসের রিপন বর্মন মিল মালিক বাবু মিত্রের সঙ্গে কথা বলতে গেলে তাঁকে ভাড়াটে গুণ্ডা দিয়ে শাসানোর পাশাপাশি প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। 

এদিন রিপন বাবু বলেন,‘এলাকার মানুষ অসুবিধার কথা জানিয়ে আমার কাছে এসেছিলেন। তারা গণস্বাক্ষর সম্বলিত চিঠি নিয়ে সমস্যার সমাধান চেয়েছিলেন। আমি মিল মালিকের সঙ্গে এই বিষয়ে কথা বলতে গেলে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। এখন আমি নিরাপত্তার অভাব বোধ করছি।’ এই ঘটনায় মালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন মিল মালিক বাবু মিত্র। ঘটনার তদন্ত চলছে।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment