অপহরণের ছক বানচাল,পাঁচ আন্ত রাজ্য অপহরণকারী গ্রেপ্তার !!!

  
আসানসোল, ১৪ ই ফেব্রুয়ারি সৌরদীপ্ত সেনগুপ্ত:  রুটিন নাকা চেকিং করার সময়  ভোর চারটা পাঁচ মিনিটে  পশ্চিম বর্ধমানের আসানসোল দুর্গাপুর কমিশনারেটের অন্তর্গত সালানপুর থানার পুলিশ আগ্নে়য়াস্ত্রসহ পাঁচজন দুষ্কৃতিকে গ্রেপ্তার করলো কলকাতার এক ব্যবসায়ীকে অপহরণে করে পালানোর সময়। সে সময় তারা কলকাতার এক নামী পান মশলা প্রস্তুতকারক সংস্থার মালিক এবং লেক টাউন থানার অন্তর্গত ৯৪, বি ব্লক,  বাঙ্গুর এভিনিউর বাসিন্দা  মনোজ খান্ডেল ওয়াল (৪৭)  কে অপহরণ করে পার্শ্ববতী রাজ্য ঝাড়খণ্ডের দিকে যাচ্ছিল। তাদের কাছ থেকে তিনটি দেশী আগ্নে়য়াস্ত্র এবং নয় রাউণ্ড কার্তুজ বাজেয়াপ্ত করা হয়েছে।

 গ্রেপ্তার হবার পর সেখানে পৌঁছন এ সি পি ( ওয়েস্ট)  শান্তব্রত চন্দ । গ্রেপ্তার হওয়া  দুষ্কৃতীদের নাম যথাক্রমে (১) সুনীল মাহাতো (২১) ( বিহার), (২) বিবেক কুমার(১৯) ( বিহার) , (৩) সিভান কুমার (১৮) ওরফে ছোটু (বিহার), (৪) করন কুমার(২৩) ,(বিহার), (৫) গোলু কুমার(১৮),( বিহার)।

 দুষ্কৃতীরা ১৩ ই ফেব্রুয়ারি রাত ১০:৩০ নাগাদ ওই  ব্যবসায়ীকে কলকাতার গিরিশ পার্ক থেকে অপহরণ করে এবং একটি কালো রঙের মারুতি আর্টিগা গাড়ি  করে বিহার রাজ্যের দিকে পালাতে থাকে। প্রসঙ্গত সালানপুর থানা বাংলা ঝাড়খণ্ড আন্ত রাজ্য সীমানার খুব কাছেই। গিরিশ পার্ক থানা পরিবারের দায়ের করা অভিযোগের  ভিত্তিতে আই পি সি ৩৬৪ এ, ১২০ বি এবং অস্ত্র আইন এর ২৫(১) বি (এ) /২৭ ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। 

অন্যদিকে সালানপুর থানা ২৫/২৭/৩৫ অস্ত্র আইন অনুযায়ী মামলা শুরু করে দুষ্কৃতীদের আসানসোল জেলা আদালতে পাঠায়। এরই মধ্যে গিরিশ পার্ক থানা  আসানসোল পৌঁছয় এবং নিজেদের হেফাজতে নেওয়ার জন্যে পরবর্তী পদক্ষেপ নেয় ।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment