প্যাড়াশা ছাতনাতে দুস্থ মহিলাদের শাড়ি ও মেধাবী ছাত্র ও ছাত্রীদের পড়াশোনার সামগ্রী বিতরণ !!!





Indiapost24 Webdesk :- মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বান্দ্যোপাধ্যের অনুপ্রেরনায় শিক্ষা থেকে স্বাস্থ্যে যখন এগিয়ে বাংলা সেই অনুপ্রেরনাকে সামনে শনিবার বিকেলে বাঁকুড়া জেলা পরিষদের সহসভাধিপতি সুভাশিষ বটব্যালের তত্বাবধানে প্যাড়াশা বেসিক স্কুল (দেউলভিড়া আদিবাসী সেবাশ্রম ) এর সহযোগিতায় ছাতনা ব্লকের প্যাড়াশা স্কুল প্রাঙ্গনে ৪০০ জন দুস্থ মহিলাদের মধ্যে শাড়ি ও ১০০জন পিছিয়ে পড়া মেধাবী ছাত্র ও ছাত্রীদের পড়াশোনার সামগ্রী বিতরণ করলো কোলকাতার এক স্বেচ্ছাসেবী সংগঠন বাঙুর শ্রেয়সী।

অনুষ্টানে শুরুতে আদিবাসী নৃত্য ও গানের  একটি অনুষ্ঠানও হয়।অনুষ্টানে উপস্থিত বাঁকুড়া জেলা পরিষদের সহ সভাধিপতি শ্রী সুভাশিষ ব্যাটবাল,ছাতনা বিধান সভার বিধায়ক ধীরেন্দ্র চন্দ্র লায়েক, বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি  মৃত্যুঞ্জয় মুর্মু, ছাতনা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি পরমেশ্বের কুন্ডু, ছাতনা পঞ্চায়েত সমিতির সভাপতি সহদেব বাউরি,  সহ সংস্থার সদস্যরা ও সমাজের বিশিষ্ট গুণীজনেরা।


বাঙুর শ্রেয়সীর সম্পাদক সুজিত ঘোষ জানান পুলওয়ামাতে ভারতীয় সি আর পি এফ নিহত জওয়ানদের প্রতি আমাদের এই অনুষ্টান উৎসর্গ করলাম। নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে উপস্থিত সকলকে কালো ব্যাজ পরিয়ে সাথে ২মিনিটের নিরাবতা পালন করে এই অনুষ্টান শুরু করা হয়।
সংস্থার সম্পাদক এও জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরনায় সারা বৎসর রাজ্যে বিভিন্ন প্রান্তে আমাদের এই ক্ষুদ্র কর্মসুচি চলে। আজ ৪০০ জন পিছিয়ে পড়া  মহিলা ও ১০০ জন মেধাবী ছাত্র ও ছাত্রীদের পাশে থাকতে পেরে আমরা নিজেদের গর্বিত মনে করছি। এই ধরণের কর্মসূচির মধ্যে দিয়ে যে কি আনন্দ উপভোগ করে থাকি তা ভাষায় প্রকাশ করতে পারছিনা।আগামী দিনেও রাজ্যে আমাদের এই কর্মসূচি চলবে। 
https://www.youtube.com/channel/UClZXQ-kgjBpWYscC2OC1Rpw?view_as=subscriber
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment