কঙ্গনার বিরুদ্ধে মুখ কে?

 



Indiapost24 Web Desk:কংগ্রেস এখনও হিমাচল প্রদেশের  চারটি লোকসভা আসনের জন্য তাদের প্রার্থীদের নাম ঘোষণা করেনি, তবে রাজ্য প্রদেশ নেতৃত্ব সবই স্পষ্ট করে দিয়েছে যে তারা মান্ডির জন্য রাজ্যের পূর্তমন্ত্রী বিক্রমাদিত্য সিংয়ের নাম নিয়ে ঐকমত্যে পৌঁছেছে, একটি আসন যা তাঁর মা এবং হিমাচল প্রদেশ প্রদেশ কংগ্রেস কমিটির প্রধান প্রতিভা সিং বর্তমানে প্রতিনিধিত্ব করেন।

মঙ্গলবার উপ-মুখ্যমন্ত্রী মুকেশ অগ্নিহোত্রী বলেছিলেন যে বিক্রমাদিত্য মান্ডি থেকে দলীয় প্রার্থী হতে পারেন, যেখান থেকে বিজেপি অভিনেত্রী কঙ্গনা রানাউতকে প্রার্থী করেছে।

সিমলা গ্রামীণ থেকে দুই বারের বিধায়ক, বিক্রমাদিত্য একজন প্রাক্তন রাজ্য যুব কংগ্রেসের সভাপতি এবং ছয় বারের মুখ্যমন্ত্রী প্রয়াত বীরভদ্র সিংয়ের ছেলে।

অগ্নিহোত্রীর মন্তব্য, উনায় সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতার সময়, প্রতিভা বলেছিলেন যে মান্ডি লোকসভা আসন থেকে সম্ভাব্য প্রার্থী হিসাবে বিক্রমাদিত্যের নাম নয়াদিল্লিতে অনুষ্ঠিত সমন্বয় কমিটির বৈঠকে আলোচনা করা হয়েছিল তার একদিন পরে।

রাজ্য কংগ্রেসের প্রধান প্রতিভা বলেছেন যে দলের কিছু শীর্ষ নেতা বিক্রমাদিত্যের নাম প্রস্তাব করেছিলেন এবং তাঁদের মতামত ছিল যে “তিনি তরুণ, উদ্যমী, একজন ভাল বক্তা, যুবকদের উপর প্রভাব রাখেন এবং কঙ্গনার জন্য একজন ভাল প্রতিযোগী হবেন।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment