তারকা যুদ্ধ,দেবের বিরুদ্ধে এবার হিরণ?

 


 Indiapost24 Web Desk:সব ঠিক ঠাক চলতে এবার ২৪-এর লোকসভা নির্বাচনে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল লোকসভা কেন্দ্রে তারকা যুদ্ধে নামতে চলেছে একদিকে তৃণমূল কংগ্রেস,অন্যদিকে বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায়ের পরামর্শ মেনে শেষ পর্য্যন্ত চিত্রতারকা দেব, যিনি দীপক অধিকারী হিসাবেই পরিচিত,

তিনি তৃতীয়বার ঘাটালে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হতে চলেছেন বলে সূত্রের খবর। প্রথমে দেব চলচিত্রে পেশার কাজের জন্য নির্বাচনে না দাঁড়ানোর ইচ্ছা ব্যক্ত করেন। কিন্তু মমতা দেবকে প্রার্থী হতে রাজি করিয়েছেন।

শুধু তাই মেদিনীপুর আসনে বিজেপির বর্তমান ডাকাবুকো সাংসদ ও দলীয় নেতা দিলীপ ঘোষকে হারানোর পণ করেছেন তৃণমূল কংগ্রেস। তাই মমতা মেদিনীপুর শহরের তৃণমূল বিধায়ক তথা টলি অভিনেত্রী জুন মালিয়াকে প্রার্থী করতে চেয়েছেন বলে দলীয় সূত্রের খবর।

স্বাভাবিক ভাবে ঘাটাল, মেদিনীপুরে মমতা চাপের রাজনীতির বিরুদ্ধে বিজেপি আবার দিলিপ ঘোষ মেদিনীপুরে রেখে দলের খড়গপুরের বিধায়ক তথা টলিউডের এক সময়ের নায়ক জেলার ভূমিপুত্র হিরণ চট্টোপাধ্যায়কে প্রার্থী করার কার্যত সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। ২০১৯ সালে ঘাটাল লোকসভা কেন্দ্র ও পরে ২১-এর বিধানসভা নির্বাচনে ডেবরা কেন্দ্রে পরাজিত প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ যে ঘাটাল কেন্দ্রে প্রার্থী হচ্ছেন না তা ঠিক করে ফেলেছেন শাহ-নাড্ডারা।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment