মুর্শিদাবাদ জেলায় তৃণমূল কংগ্রেসের ২০ তম প্রতিষ্ঠা দিবস উৎযাপন

সেলিম আহমেদ :১লা জানুয়ারী গোটা রাজ্যর সাথে সাথে মুর্শিদাবাদ জেলায়ও সর্বভারতীয় তৃণমূল কংগ্রের ২০ তম প্রতিষ্ঠা  দিবস পালন করা হলো। সকালে জেলা পার্টি দপ্তরে পতাকা উত্তোলনের সাথে সাথে সারাদিন ব্যাপী নানান সামাজিক কর্মসূচি পালন করা হয় । 
মুর্শিদাবাদ জেলা সভাপতি ও বিধায়ক সুব্রত সাহা এদিন পতাকা উত্তোলন করেন ',পাশাপাশি দল-নেত্রীর নির্দেশে  ব্লকে ব্লকে হাসপাতালে বিভিন্ন সামাজিক সমাজসেবামূলক কাজগুলি যেমন  রোগীদের ফল বিতরণ, গৱিব ও দুস্থদের শীত বস্ত্র বিতরণ সহ এদিনের মূল সাংস্কৃতিক অনুস্ঠানটি হয় বহরমপুরের গ্রান্ট হল ময়দানে,উপস্থিত ছিলেন সভাপতি সুব্রত,বিখ্যাত সংগীত শিল্পী সৈকত মিত্রসাহা সহ মোঃ সোহরাব ,সগীর হোসেন, উৎপল পাল, অশোক দাস সহ সর্বস্তরের অনেক নেতা,সর্বপরি শিল্পী সৈকত মিত্র তার সংগীত পরিবেশনার দ্বারা সাঁঝের বেলা কে সংগীত মুখর করে তুলে পথ চলতি সাধারণ মানুষজনের ভিড়ে জনজট সৃস্টি হয় । 


এই অনুস্ঠানে সুব্রত সাহা বলেন ' দিদির দেখানো পথ ও আদর্শকে কে পাথেয় করে চলাই  হবে আমাদের মহৎ কাজ '..এইভাবে এদিন রনিন নগর থেকে  কমবেশি শতাধিক লোক অন্য দল থেকে সুব্রত সাহার হাত ধরে ঘাঁসফুলের পতাকা ধরে তৃণমূলে যোগদান করে  ফলত রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে জেলা সভাপতি হিসাবে তার দায়িত্ব তিনি আস্তে আস্তে পালনে সক্ষম হচ্ছেন. 
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment