ত্রিপুরায় সিপিএম প্রার্থীর মৃত্যুতে একটি কেন্দ্রে ভোট স্থগিত !!!



মৃত্যুঞ্জয় সরদার : বিজেপির প্রবল চাপে থাকা ত্রিপুরা শাসক দল সিপিএমের কাছে আবার মমান্তিক খবর চলে এলে।  ১৮ ফেব্রুয়ারি ত্রিপুরায় ভোটের আগেই দু:সংবাদ বয়ে এল ত্রিপুরা সিপিএমে। আর মাত্র ছ দিন বাকি ত্রিপুরা বিধানসভা নির্বাচনের। তার আগেই ভোটপ্রচারে বেরিয়ে মৃত্যু হল সিপিএম প্ৰাৰ্থীর। গত রাতে রমেন্দ্র নারায়ণ দেববর্মার মৃত্যু হয় হৃদরোগে আক্ৰান্ত হয়ে সিপাহিজলার চড়িলাম বিধানসভা কেন্দ্র থেকে বামফ্রন্ট মনোনীত সিপিএম প্রার্থী হয়েছিলেন রমেন্দ্রনারায়ন দেববর্মা। প্রচার চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি।
              দলীয় কর্মীদের নিয়ে গতকাল বাড়ি বাড়ি ভোট প্রচারে গিয়েছিলন বামফ্রন্ট মনোনীত সিপিএম প্রার্থী রমেন্দ্রনারায়ন দেববর্মা। হঠাৎ অসুস্থতা অনুভব করায় তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভর্তি করা হয় গোবিন্দ বল্লভ পন্থ মেডিকেল কলেজ ও হাসপাতালে।
                               হাসপাতাল থেকে রমেন্দ্ররায়নবাবুর দেহ নিয়ে আসা হয় সিপিএম রাজ্য কমিটির অফিসে দশরথ দেবস্মৃতি ভবন। এই রাজ্য কমিটির তাঁকে শেষশ্রদ্ধা জানান সিপিএম পলিটব্যুরো সদস্য বৃন্ধা কারাতে,ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার, রাজ্য কমিটির সম্পাদক বিজন ধর অন্যান্য নেতৃবৃন্দ।
Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a comment